শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২০
প্রথম পাতা » প্রধান সংবাদ » অপহরণের দায়ে বিশ্বনাথের সেই তরুণ শ্রীঘরে
প্রথম পাতা » প্রধান সংবাদ » অপহরণের দায়ে বিশ্বনাথের সেই তরুণ শ্রীঘরে
৩৮৮ বার পঠিত
মঙ্গলবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অপহরণের দায়ে বিশ্বনাথের সেই তরুণ শ্রীঘরে

---স্টাফ রিপোর্টার :: বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে মুসলিম কিশোরীকে অপহরণের দায়ে সিলেটের বিশ্বনাথের সেই হিন্দু তরুণ মৃদুল দাসকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সে উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের চন্দ্রগ্রাম গ্রামের নির্মল দাসের ছেলে। গত শনিবার (১৫ ফেব্রুয়ারী) কিশোরীসহ মৃদুলকে তার বাড়ি থেকে বিশ্বনাথ থানায় নিয়ে আসে পুলিশ। ওইদিনই মৃদুলের বিরুদ্ধে অপহরণ মামলা (নং-১০) দায়ের করেন কিশোরীর মা। মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়। পরদিন রবিবার (১৬ ফেব্রুয়ারী) পুলিশ মৃদুলকে আদালতে হাজির করলে সিলেটের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক ফারজানা শাকিলা সুমু চৌধুরী তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
সূত্র জানায়, মৃদুল দাস সুনামগঞ্জের ছাতক উপজেলা সদরের মধ্য বাজারের একটি দোকানে কর্মচারী হিসেবে কাজ করে আসছে। মোবাইল ফোনের মাধ্যমে তার পরিচয় হয় একই উপজেলার নোয়ারাই গ্রামে মায়ের সাথে বসবাস করে আসা দোয়ারা বাজার উপজেলার নাইনগাঁও গ্রামের ওই কিশোরীর। পরিচয় থেকে প্রণয়ে গড়ায় দু’জনের সম্পর্ক। এক পর্যায়ে গত শুক্রবার রাতে মৃদুলের সাথে তার বাড়ি চন্দ্রগ্রামে চলে আসে ওই কিশোরী। শনিবার এ ঘটনার খবর পেয়ে বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান ইউপি সদস্য বখতিয়ার আহমদকে নির্দেশ দিলে তিনি ঘটনাস্থলে যান এবং বিষয়টি নিষ্পত্তি করার চেষ্টা করেন। কিন্তু দু’জনের জেদের কাছে ব্যর্থ হয় তার নিষ্পত্তি প্রচেষ্টা। পরে তিনি পুলিশকে বিষয়টি অবহিত করলে তারা চন্দ্রগ্রাম গিয়ে মৃদুল ও ওই কিশোরীকে থানায় নিয়ে আসে।মামলার এজাহারে কিশোরীর মা উল্লেখ করেন, মৃদুল যে দোকানের কর্মচারী, আমার ছেলে হৃদয়ও সেই দোকানে কাজ করত। আমার ছেলের সাথে সখ্যতা গড়ে উঠায় সে প্রায়ই আমাদের বাড়িতে আসত। এক পর্যায়ে আমার মেয়ের (ওই কিশোরী) দিকে তার কুনজর পড়ে এবং সে তাকে প্রেমের প্রস্তাব দেয়। মৃদুল হিন্দু হওয়ার কারণে তার সাথে আমাদের সমাজের মিল হবে না বলে মেয়েকে বুঝাই। কিন্তু মৃদুল আমার মেয়েকে বিভিন্নভাবে প্রলোভন দেখিয়ে প্রেম নিবেদন করে করে আসছিল। গত শুক্রবার আমার মেয়েকে বাড়িতে একা রেখে আমি বাবার বাড়িতে গিয়ে সন্ধ্যার দিকে ফিরে এসে জানতে পারি, মোবাইলে ফোন আসায় আমার মেয়ে নতুন জামা পড়ে বিশ্বনাথের দীঘলী গ্রামের দিকে এসেছে। সেখান থেকে বিয়ের প্রলোভন দেখিয়ে ফুসলিয়ে মৃদুল আমার মেয়েকে অপহরণ করে দীঘলী গ্রামে তার বোনের বাড়িতে নিয়ে যায়। পরে বিয়ের করার উদ্দেশ্যে ওই রাতেই তার চন্দ্রগ্রামের নিজ বাড়িতে নিয়ে যায়।
মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এসআই রত্না বেগম জানান, অপহরণ মামলার একমাত্র আসামী মৃদুল দাস। বর্তমানে সে কারাগারে আছে।

বিশ্বনাথে স্ত্রী ও শশুড়ের ওপর যুবকের হামলা!

বিশ্বনাথ  :: সিলেটের বিশ্বনাথে আলী আকবর (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে স্ত্রী ও শশুড়ের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। সে উপজেলার রামপাশা ইউনিয়নের আমতৈল (জমশেরপুর) গ্রামের শামসুদ্দিনের ছেলে। সোমবার (১৭ ফেব্রুয়ারী) বিকেলে নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটেছে উল্লেখ করে বিশ্বনাথ থানায় অভিযোগ করেছেন তার স্ত্রী, একই গ্রামের আবদুর রউফের মেয়ে আকিমা বেগম (২০)। অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করেছেন থানার কর্তব্যরত পুলিশ কর্মকর্তা (ডিউটি অফিসার) এএসআই রুবিনা বেগম।
অভিযোগে এক কন্যা সন্তানের জননী আকিমা উল্লেখ করেন, প্রায় চার বছর পূর্বে প্রতিবেশী আলী আকবরের সাথে আমার বিয়ে হয়। নেশাগ্রস্থ-জুয়ারী ও বেকার হওয়ায় বিয়ের পর হতে যৌতুকের জন্যে সে আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে। তার নির্যাতন থেকে বাঁচতে আমার পিতার কাছ থেকে বিভিন্ন সময়ে টাকা এনে তাকে দিই। তবুও চলত নির্যাতন। এক পর্যায়ে আমি দ্বিতীয়বারের মত গর্ভবতী হলে আলী আকবর আমাকে গর্ভপাত করতে বলে। তাতে রাজী না হওয়ায় চলতি বছরের ৪ জানুয়ারী সে ও তার মাতা-বোন-ভাই আমাকে মারধর করে জোরপূর্বক ঔষধ খাইয়ে দিয়ে আমার গর্ভ নষ্ট করে ফেলে। ঘটনাটি আমার পিতা-মাতাকে জানালে আলী আকবর আমাকে তালাক দিয়ে ঘর থেকে বের করে দেয়। আমি আমার পিতার বাড়িতে চলে আসি। সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে একমাত্র মেয়ে তাজরিনকে নিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার উদ্দেশ্যে রওয়ানা দিয়ে আলী আকবরের বাড়ির সামনে আসা মাত্র সে আমাকে গালাগাল করে। কারণ জানতে চাইলেই সে আমার ওপর হামলে পড়ে। আমাকে রক্ষা করতে আমার পিতা আবদুর রউফ ও বড়বোন মাতলুবা বেগম এগিয়ে এলে আলী আকবরের বড়ভাই শহিদ, ছোটভাই মিজান, বোন সাবিনা, তামান্না ও তাদের মাতা লিলুফা আক্তার মল্লিকা লাঠিসোঠা নিয়ে হামলা চালায়। হামলায় আহত আমি, বড়বোন মাতলুবা ও আমাদের পিতা আবদুর রউফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছি।
অভিযোগ অস্বীকার করে আলী আকবর বলেন, আমার বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় আমার মেয়েকে আমার কাছে দিতে বলায় তারা (আকিমারা) আমাকে গালাগাল করে। এসময় আমাদের মধ্যে ঝগড়া হলেও মারধর বা হামলার কোনো ঘটনা ঘটেনি।
থানার অফিসার ইন চার্জ (ওসি) শামীম মূসা জানান, আমি এখন (রাত সাড়ে এগারোটা) বাইরে আছি। এ ব্যাপারে কিছু জানি না। যদি অভিযোগ দেয়া হয়ে থাকে, তাহলে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া।

বিশ্বনাথে সেবা ও মদিনা বেকারীকে ৪৫হাজার টাকা জরিমানা

বিশ্বনাথ  :: সিলেটের বিশ্বনাথের নতুন বাজারের রামধানা সড়কে অবস্থিত সেবা বেকারীকে ২০হাজার টাকা ও বৈরাগী বাজারের মদিনা ফুড বেকারীকে ২৫হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারী) এই আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান।
জানা গেছে, দীর্ঘদিন ধরে নোংরা ও অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য/খাদ্য সামগ্রী উৎপাদন করে আসছে সেবা বেকারী ও মদিনা ফুড বেকারী। তাদের উৎপাদিত পণ্য/খাদ্য সামগ্রীতে উৎপাদন ও মেয়াদ উত্তীর্ণের তারিখ না দিয়েই সেগুলো তারা বাজারজাত করে আসছে বলেও অভিযোগ রয়েছে।
মঙ্গলবার সেবা বেকারী ও মদিনা ফুড বেকারীতে অভিযান চালিয়ে এসব অভিযোগের সত্যতা পান নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান। তিনি ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরণ আইন ২০০৯ এর ৩৭ ও ৫৩ ধারায় বেকারী দুটিকে ৪৫হাজার টাকা জরিমানা করেন।

মুজিব শতবর্ষ পালনের কর্মীসভার একই মঞ্চে বিশ্বনাথ আ’লীগ

বিশ্বনাথ :: আভ্যন্তরীণ কোন্দল দূর করে ‘মুজিব শতবর্ষ উদযাপনে করণীয় শীর্ষক’ কর্মীয় সভায় একই মঞ্চে এসেছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আজ মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদের বিআরডিবি মিলনায়ন প্রাঙ্গনে জেলা আওয়ামী লীগের নির্দেশে ও বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের উভয় (শফিকুর রহমান চৌধুরী ও আনোয়ারুজ্জামান চৌধুরী) গ্রুপের সম্মিলিত উদ্যোগে ওই কর্মীসভার আয়োজন করা হয়।
ওই কর্মীসভার ফলে বিশ্বনাথ আওয়ামী লীগে থাকা প্রায় ৭ বছরের দ্বন্দের কালো ছায়া দূর করে নতুন সূর্য উদিত হল। আর ২০১৮ সালের ১৩ জানুয়ারী উপজেলা আওয়ামী লীগের নতুন কার্যকরী কমিটি অনুমোদনের পর প্রথম বারের মতো উভয় গ্রুপের উপস্থিতিতে প্রথমবারের মতো কর্মীসভা অনুষ্ঠিত হওয়ায় আনন্দের ছোঁয়া লেগেছে সর্বত্র।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে উপজেলা আওয়ামী লীগের করণীয় সম্পর্কে আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান। তিনি বলেন, এলাকার উন্নয়ন ও অগ্রগতির জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে নৌকা প্রতিক দিয়ে যাতে আওয়ামী লীগের প্রার্থী দেওয়া হয় আজ থেকে আমরা সবাই সেই লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব।
কর্মীসভায় প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দীন খান বলেন, দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার কোন বিকল্প নাই। তাই আজ থেকে বিশ্বনাথ আওয়ামী লীগের সকল দলীয় কর্মকান্ড ঐক্যবদ্ধভাবে পরিচালিত হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকারের বাস্তবায়িত সকল উন্নয়নমূলক কর্মকান্ড তৃণমূল পর্যায়ে পৌঁছে দেওয়ার দায়িত্ব আমাদের সকলের। আর ঐক্যবদ্ধতা ছাড়া কখনও একাজ করা সম্ভব হবে না।
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যান ও মকদ্দছ আলীর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোশাহিদ আলী, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক নাজনিন হোসেন, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন, সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আজমল আলী, উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া।
বক্তব্য রাখেন উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আশিক আলী, আলতাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসাইন, যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি শামসুল ইসলাম ও গীতাপাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক জয়ন্ত আচার্য্য। সভা শেষে জেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি-সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সমছু মিয়া, সেলিম আহমদ সেলিম, মোহাম্মদ আসাদুজ্জামান, জবেদুর রহমান, যুগ্ম সম্পাদক শাহ ফয়েজ আহমদ সেবুল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আবুল কালাম জুয়েল, আবদুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, দপ্তর সম্পাদক সাহিদুল ইসলাম সাহিদ, ধর্ম বিষয়ক সম্পাদক ফখর উদ্দিন মাস্টার, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুব রহমান লিলু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনজিত ধর রন, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, সহ দপ্তর সম্পাদক নুরুল হক মেম্বার, সহ প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য হাজী মজম্মিল আলী, ছয়ফুল হক চেয়ারম্যান, শেখ নূর মিয়া, আফরোজ বক্স খোকন, মানিক মিয়া, আনোয়ার আলী, শেখ আজাদ, মিজানুর রহমান মিজান, ডাক্তার শানুর হোসেন, ফজর আলী মেম্বার, রফিক হাসান মেম্বার, এনামুল হক মেম্বার, নিজাম উদ্দিন, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের মধ্যে সদরের সাধারণ সম্পাদক মহব্বত আলী জাহান, লামাকাজীর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অরবিন্দু পাল, খাজাঞ্চীর সভাপতি আবদুন নূর, সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধর, অলংকারীর ভারপ্রাপ্ত সভাপতি হাজী হীরা মিয়া, সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, রামপাশার সভাপতি নজরুল ইসলাম, নজির মিয়া, দৌলতপুরের সাবেক সভাপতি আবদাল মিয়া, দেওকলসের সভাপতি আবদুল মোমিন, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, দশঘরের সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি সাহাব উদ্দিন, সাধারণ সম্পাদক আবদুল হান্নান বদরুল, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, জেলা যুবলীগ নেতা মাসুদ আহমদ, আবুল হোসেন, উপজেলা যুবলীগ নেতা শাহনেওয়াজ চৌধুরী সেলিম, আমির আলী, ফয়ছল আহমদ মেম্বার, কামরুজ্জামান সেবুল, আক্তার হোসেন, জয়নাল আবেদীন, জাবেদ মিয়া, তাজুল ইসলাম, শাহ আলম খোকন, মনোহর হোসেন মুন্না, সঞ্চিত আচার্য্য, সায়েদ আহমদ, মুহিবুর রহমান সুইট, এমদাদ হোসেন নাইম, জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা সম্পাদক বিভাংশু গুন বিভু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বদরুল আলম, যুগ্ম সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক সিজিল মিয়া, নেতা রফিক আলী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা সিতার মিয়া, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহরিয়ার আলম সামাদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি সালমান রব্বানী, লিটন দে, সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমদ, ছাত্রলীগ নেতা রাজু আহমদ খান, শাহীন আহমদ, নাসির উদ্দিন, হিমেল আহমদ, মিয়াদ আহমদ, মারুফ আহমদ, এস এম জুয়েল, জাকির হোসেন মামুন, জেলা ধ্রুবতারার সভাপতি আবদুল বাতিন প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী।





প্রধান সংবাদ এর আরও খবর

উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ
পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী
খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত
রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন
সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে
বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক
সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত
নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র
নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক
রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)