শিরোনাম:
●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী
রাঙামাটি, মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২০ এপ্রিল ২০২০
প্রথম পাতা » অপরাধ » করোনা নির্দেশনা না মানায় উখিয়াতে আবারও দু’পক্ষের সংঘর্ষে আহত-৫ : আটক-১
প্রথম পাতা » অপরাধ » করোনা নির্দেশনা না মানায় উখিয়াতে আবারও দু’পক্ষের সংঘর্ষে আহত-৫ : আটক-১
৭৭২ বার পঠিত
সোমবার ● ২০ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

করোনা নির্দেশনা না মানায় উখিয়াতে আবারও দু’পক্ষের সংঘর্ষে আহত-৫ : আটক-১

---উখিয়া প্রতিনিধি :: কক্সবাজারের উখিয়ায় করোনা মহামারিতে সরকারি নির্দেশনা মেনে বাড়িতে অবস্থান করার কথাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছে।
আজ সোমবার দুপুরে হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁমহাজনপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা না মেনে এলাকার কিছু যুবক অযথা আড্ডা দিলে সবাইকে বাড়িতে অবস্থান করার কথা বলে সৈকত বড়ুয়া নামে এক যুবক। এই সূত্র ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় করার মানসে স্ট্যাটাস দেয় আড্ডাবাজ যুবকরা। এতেও ক্ষান্ত না হয়ে ঘটনার দিন অনিল বড়ুয়ার ছেলে অনিপ বড়ুয়া (১৭) ও তার ছোট ভাইয়ের ছেলে প্রণীম বড়ুয়া (১৮) নেশাগ্রস্থ হয়ে ভর দুপুরে থেকে উচ্চ সাউন্ডে গান বাজাতে থাকে। ওই সময় বাড়িতে অসুস্থ ঠাকুরমা ও হার্টের রোগী মায়ের সমস্যার কথা জানিয়ে গান বাজাতে নিষেধ করে সৈকত বড়ুয়া। গান বন্ধ করতে বলায় পরিকল্পিত ভাবে অনিল বড়ুয়া’র স্বপরিবারে সৈকত বড়ুয়া’র উপর হামলা করে রক্তাক্ত অবস্থায় মাটিতে ফেলে দেয়। খবর পেয়ে আহত সৈকত বড়ুয়ার চাচাতো ভাই নিতোষ বড়ুয়া (৩৪) ও মনোরঞ্জন বড়ুয়া (৩৬) ঘটনাস্থলে গেলে উভয়পক্ষের মধ্যে মল্লযুদ্ধ শুরু হয় বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা। রক্তক্ষয়ী সংঘর্ষে উভয়পক্ষের মধ্যে আহতরা হলো প্রদীপ বড়য়ার ছেলে সৈকত বড়ুয়া(২২), মৃত নিমন্দ্র বড়ুয়া’র ছেলে মনোরঞ্জন বড়ুয়া (৩৬), সচীন্দ্র বড়ুয়া’র ছেলে সুমন বড়ুয়া (৩০), মৃত মনিন্দ্র বড়ুয়া’র ছেলে অনিল বড়ুয়া ( ৫০), অনিল বড়ুয়ার স্ত্রী রীতা বড়ুয়া(৩৫)। সূত্র আরো জানিয়েছে, আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে উখিয়া সদর হাসপাতালে নেয়ার পথে অনিল বড়ুয়ার তিন শ্যালকসহ সংঘবদ্ধ সন্ত্রাসীরা হিজলিয়া স্টেশনে পুনরায় হামলার চেষ্টা চালায়। এ সময় স্থানীয়রা এগিয়ে গেলে পুনরায় হামলার ঘটনা ঘটেনি। এরপরে আবারও হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মদ্যপ অবস্থায় হামলা করতে গেলে কর্তব্য চিকিৎসক থানা পুলিশকে ফোন করে প্রশান্ত বড়ুয়া নামে একজনকে আটক করলেও বাকিরা পালিয়ে যায়। এ প্রসঙ্গে ইউপি সদস্য স্বপন শর্মা রনি বলেন, কয়েকদিন আগে ফেসবুক স্ট্যাটাস এবং পরবর্তীতে গান বাজনা নিয়ে মহাজনপাড়ায় পরষ্পর আতœীয়দের মধ্যে ঘটনার বিষয়ে লোকমুখে শুনেছি। তবে বিস্তারিত জানিনা। এ বিষয়ে জানতে চাওয়া হলে উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার বলেন, সংঘর্ষের ঘটনায় তাৎক্ষণিক হাসপাতাল থেকে ১জনকে আটক করা হয়েছে। আহত উভয়পক্ষের অভিযোগের ভিত্তিতে ২টি মামলা রুজু করা হয়েছে। তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথাও তিনি জানান। উল্লেখ্য এর আগে জালিয়াপালং ইউনিয়নের সোনাইছড়ি গ্রামে লকডাউনকালীন পুলিশী সহযোগিতায় ক্রিকেট খেলা বন্ধের ঘটনায় দফায় দফায় হামলা ও মামলার ঘটনা ঘটে। এছাড়াও গত ৪ এপ্রিল প্রথম দফায় হামলার ঘটনায় নিয়মিত মামলার আসামী আহমদ শরীফকে গ্রেপ্তার করে ইনানী ফাঁড়ির পুলিশ।
এদিকে ছেলে আটকের খবর পেয়ে ঘরে থাকা তার মায়ের হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যায়। ওই সময় স্থানীয় কর্তব্যরত চিকিৎসক মহিলার গায়ে কোন ধরণের আঘাতে চিহ্ন না পেলেও স্বজনদের অভিযোগের ভিত্তিতে মরদেহ ময়নাতদন্ত করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)