শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৪ জানুয়ারী ২০২১
প্রথম পাতা » খুলনা বিভাগ » মোরেলগঞ্জে মরিচের গুড়া ছিটিয়ে ২ মেয়েকে পিতার নির্যাতন
প্রথম পাতা » খুলনা বিভাগ » মোরেলগঞ্জে মরিচের গুড়া ছিটিয়ে ২ মেয়েকে পিতার নির্যাতন
৪৩৩ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৪ জানুয়ারী ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

মোরেলগঞ্জে মরিচের গুড়া ছিটিয়ে ২ মেয়েকে পিতার নির্যাতন

ছবি: আহত দুই বোন শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি ::বাগেরহাটের মোরেলগঞ্জ পল্লীতে মরিচের গুড়া ছিটিয়ে ২ মেয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে সৌদি প্রবাসী পিতা। ১৪ জানুয়ারী বৃহষ্পতিবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার খাউলিয়া ইউনিয়নের বড়পরী গ্রামে। গুরুতর রক্তাক্ত জখম মেয়ে আসমা বেগম (৩২) ও রেশমা (২৫)কে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা গেছে, অত্র গ্রামের সৌদি প্রবাসী নূর মিয়া গাজী (৬০) ৬ মাসের ছুটিতে গ্রামের আসে। বাড়িতে এসেই সে প্রথম স্ত্রী হাসিনা বেগমের বিনা অনুমতিতে মুন্সিগঞ্জে দ্বিতীয় বিয়ে করে। এ নিয়ে প্রথম পক্ষের স্ত্রী ও ৫ ছেলে মেয়ের মধ্যে মানসিক পারিবারিক দ্বন্ধ শুরু হয়। আর এরই অংশ হিসেবে ঘটনার দিন সকালে ২ মেয়েকে নানা বাড়ি থেকে ফোনে বাড়িতে ডেকে আনে। এখানে বিয়ে নিয়ে নূর মিয়া ও তার ২য় স্ত্রীর সাথে মেয়েদের বাকবিতন্ডা হয়। এতে নূর মিয়া ক্ষিপ্ত হয়ে ২য় স্ত্রী রহিমা, চাচা আলী গাজী সহ ৫ জন ২ মেয়ের চোখে মরিচের গুড়া ছিটিয়ে বেধড়ক মারপিট করে।
মারপিটে গুরুতর রক্তাক্ত জখম ২ বোনকে স্থানীয়রা মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এদের মধ্যে রেশমা বেগমের অবস্থা আশঙ্কা জনক।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. কামাল হোসেন মুফতি বলেন, জখমী ২ বোন চিকিৎসাধীন রয়েছে।
মোরেলগঞ্জে ধান কাটতে বাঁধা দিয়ে যুবলীগ নেতার গুলি
বাগেরহাট :: বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের জমি ধান কাটতে বাঁধা ও যুবলীগ নেতার বন্দুক দিয়ে ফাঁকা গুলি ছোড়া নিয়ে এলাকায় ও একটি পরিবার আতঙ্কে রয়েছে। এ নিয়ে আতঙ্কিত পরিবার ও এলাকাবাসি বৃহস্পতিবার উপজেলা চত্বরে ১৪ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে। মানববন্ধনে অংশগ্রহনকারীরা একই দিনে বিষয়টি স্থানীয় এমপি এ্যাড.আমিরুল আলম মিলনকে অবহিত করেন।
জানা গেছে, ইউনিয়নের ছোটবাদুরা গ্রামে বাক প্রতিবন্ধী আলী হোসেন মৃধার সাথে জমি জমা নিয়ে দীর্ঘ বছর ধরে প্রতিবেশী মৃত.আবুবকর ফরাজীর ছেলে হিরু ফরাজীর শত্রæতা ও মনোমালিন্য চলে আসছে। ঘটনার দিন গত সোমবার (১১ জানুয়ারী) আলী হোসেন মৃধার ছেলে সাইফুল মৃধা সহ পরিবারের লোকজন সকালে রোপনকৃত জমির ধান কাটতে যায়। এসময় হিরু ফরাজীর পুত্র ওয়ার্ড যুবলীগ সভাপতি বাবু ফরাজীর নেতৃত্বে সশস্ত্ররা তাদের উপর হামলা ও কুপিয়ে প্রতিবন্ধী আলী হোসেন মৃধার স্ত্রী বকুল বেগম (৪০), পুত্র সাইফুল (২৫) ও জনৈক মোশারেফ শেখকে আহত করে। এসময় বাবু ফরাজী তার পিতার লাইসেন্সকৃত বন্দুক নিয়ে ২ রাউন্ড ফাঁকা গুলি চালায়। বন্দুক নিয়ে আস্ফলনের কিছু ছবি সামাজিত যোগাযোগ মাধ্যমেও ভাইরাল হয়েছে।
এ ঘটনায় বকুল বেগম বাদি হয়ে বাবু ফরাজী সহ ৫ জন ও অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করেন। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে আরো একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ ঘোড়াদিঘীতে সন্ধি কচ্ছপ অবমুক্ত
বাগেরহাট :: খুলনার বটিয়াঘাটায় উদ্ধার হওয়া ৫৩ সন্ধি কচ্ছপ বাগেরহাটের বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদ সংলগ্ন ঘোড়াদিঘীতে অবমুক্ত করা হয়েছে। বুধবার ১৩ জানুয়ারি বিকেলে ঘোড়াদিঘীর ঘাটে বাগেরহাটের জেলা প্রশাসক আনম ফয়জুল হক এই কচ্ছপগুলোকে অবমুক্ত করেন। এসময় সুন্দরবন বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (বন্য প্রাণী) নির্মল কুমার পাল, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগ, খুলনার মৎস্য বিশেষজ্ঞ মফিজুর রহমান চৌধুরী, বাগেরহাট প্রত্তততœ অধিদপ্তরের কাস্টোডিয়ান মো. জায়েদ, বন্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষন বিভাগ, খুলনার পরিদর্শক রাজু আহমেদসহ বন বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সুন্দরবন বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা (বন্য প্রাণী) নির্মল কুমার পাল বলেন, বটিয়াঘাটা থেকে উদ্ধার করা কচ্ছোপ গুলোকে ষাটগম্বুজ মসজিদ সঙলগ্ন ঘোড়া দিঘীতে অবমুক্ত করা হয়েছে। দিঘীতে তারা স্বাচ্ছন্দে বসবাস করতে পারবে।
বাগেরহাটের জেলা প্রশাসক আনম ফয়জুল হক বলেন, জীব বৈচিত্র সংরক্ষন ও প্রাকৃতিক পরিবেশের ভারসাম্য রক্ষায় জেলা প্রশাসন সব সময় সোচ্চার রয়েছে। ভবিষ্যতেও আমরা সোচ্চার থাকব। এর অংশ হিসেবে এই কচ্ছপগুলো অবমুক্ত করা হল।
মঙ্গলবার ১২ জানুয়ারি দুপুরে বটিয়াঘাটা উপজেলা বাজারমাছ থেকে এই কচ্ছপগুলো উদ্ধার করে বণ্যপ্রাণী ব্যবস্থাপনা ও প্রকৃতি সংরক্ষণ বিভাগ, খুলনার সদস্যরা।

বাগেরহাটে নৌকার মাঝি খান হাবিবুর রহমান
বাগেরহাট :: বাগেরহাট পৌরসভা নির্বাচনে ক্ষমতাশীন আওয়ামীলীগের পুনরায় মনোনয়ন পেলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র খান হাবিবুর রহমান। এর আগে তিনি টানা তিন বার আওয়ামীলীগের দলীয় প্রার্থী হয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগ চতুর্থ ধাপে ৫৬টি পৌরসভা নির্বাচনে মেয়র পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে। আগামী ১৪ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় এই নির্বাচনে এসব প্রার্থী নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন। আজ বুধবার দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়।

বৈঠকে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ছাড়াও উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

সংবাদ প্রতিদিনের সম্পাদক রিমনের মায়ের মৃত্যুতে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের শোক

বাগেরহাট :: ঢাকা সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য ও দৈনিক সংবাদ প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক ,জনাব রিমন মাহফুজ ভাইয়ের মায়ের মৃত্যুতে জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ গভীর ভাবে শোকাহত। এক শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেছেন জাতীয় মফস্বল সাংবাদিক ফোরামের চেয়ারম্যান শেখ সাইফুল ইসলাম কবীর ও মহাসচিব মোস্তাফিজার রহমান বাবলু, ভারপ্রাপ্ত মহাসচিব রক্সি খান,যুগ্ম মহাসচিব মো. শাহজাহান খান দৈনিক সংবাদ প্রতিদিন, সহ সংগঠনের নেতৃবৃন্দ।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)