শিরোনাম:
●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০ ●   সিলেটে সেলাই কারিগরা ব্যস্ত সময় পার করছেন ●   পানছড়িতে পাহাড় কাটার অপরাধে জরিমানা ●   কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু ●   খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনে ৫দিনব্যাপী বৈসাবী উৎসবের উদ্বোধন ●   রুমায় অপহৃত সোনালী ব্যাংক ম্যানেজারকে উদ্ধার ●   সিলেটে শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি ●   ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ উদযাপনে প্রস্তুতি সভা ●   সরকারের বিশ্বাসযোগ্যতা এখন তলানীতে : সাইফুল হক ●   ঘোড়াঘাটে দোকান ঘর ভাড়া নিয়ে দখলের পায়তারা
রাঙামাটি, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৩১ ডিসেম্বর ২০২১
প্রথম পাতা » গাজিপুর » শ্রীপুরে নৌকার কর্মীদের উপর হামলার অভিযোগ
প্রথম পাতা » গাজিপুর » শ্রীপুরে নৌকার কর্মীদের উপর হামলার অভিযোগ
৪২৫ বার পঠিত
শুক্রবার ● ৩১ ডিসেম্বর ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

শ্রীপুরে নৌকার কর্মীদের উপর হামলার অভিযোগ

--- মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), স্টাফ রিপোর্টার :: গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুল হক আকন্দের নৌকা প্রতীকে নির্বাচনী কর্মীদের উপর হামলার অভিযোগ উঠেছে।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউনিয়নের নানাইয়া পশ্চিমপাড়া মোল্লাবাড়ী এলাকায় হামলা করা হয়। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত নৌকা প্রতীকের স্টিকার লাগানো ১০/১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নুরুল হক আকন্দের অভিযোগ, আজ বৃহস্পতিবার সন্ধ্যায় সাড়ে ৭টায় নানাইয়া পশ্চিমপাড়া মোল্লাবাড়ী এলাকায় গণসংযোগ চলাকালীন সময়ে প্রহলাদপুরের মৃত সিরাজ মোল্লার ছেলে খোকন মোল্লা ২৫/২৬ সদস্যের একদল সন্ত্রাসী দা, ছুরি, ছেনি, চাইনিজ কুড়াল, লাঠিসহ দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে পিকাপে করে এসে আমার কর্মীদের উপর অতর্কিতভাবে হামলা করে। এবং ১০/১২টি মোটরসাইকেল ভাংচুর করে। এলাকায় ককটেল ফাটিয়ে আতংক সৃষ্টি করে।

পরে রাত ১০টার দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে। শ্রীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার ইমাম হোসেন বলেন, অভিযোগপ্রাপ্তি সাপেক্ষে আইনগত তদন্ত করে আমরা যেটা সঠিক সেভাবে ব্যবস্থা নিবো। প্রত্যেকটি বিষয় পুংখানু পুংখানু ভাবে যাচাই করে দেখবো।

উল্লেখ্য, আগামী ৫ জানুয়ারী গাজীপুরের শ্রীপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।


গাজীপুরের শ্রীপুরে বাউল গান অনুষ্ঠিত

গাজীপুর :: গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজের ৩ বছর পূর্তি উপলক্ষে

বিজয় দিবস ও বিশাল বাউল গান অনুষ্ঠিত হয়েছে।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর এলাকার ভিটিপাড়া বাজার সংলগ্ন ফুটবল মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সভাপতিত্ব করেন প্রহলাদপুর ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী, বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ নূরুল হক আকন্দ।

এসময় উপস্থিত ছিলেন প্রহলাদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী অনিল চন্দ্র দাসসহ স্থানীয় নেতাকর্মী। অনুষ্ঠানে বাউল গান পরিবেশন করেন রজ্জব দেওয়ান বনাম জহির পাগলা।

মো. নূরুল হক আকন্দ বলেন, আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবেন।

শ্রীপুরের প্রহলাদপুরে ইউপি চেয়ারম্যান প্রার্থী নুরুল হক আকন্দের নির্বাচনী পথসভা

গাজীপুর :: আসন্ন ৫ জানুয়ারী অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে পথসভা করেছেন গাজীপুরের শ্রীপুর উপজেলার ৯নং প্রহলাদপুর ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুল হক আকন্দ।

৩০ ডিসেম্বর বৃহস্পতিবার দিনভর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড এলাকা ঘুরে ভোটারদের সঙ্গে মতবিনিময় ও বিকালে লোহাগাছিয়া বাজারে পথসভা করেন আওয়ামী লীগ প্রার্থী। নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন তিনি।

এসময় তিনি বাজার, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্টসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতি দিয়ে পুনরায় তাকে ভোট দিয়ে নির্বাচিত করে উন্নয়নের ধারা অব্যাহত রাখার অনুরোধ করেন। এসময় শত শত নেতাকর্মীর বিভিন্ন স্লোগানে মুখরিত হয়ে ওঠে।

তিনি বলেন, আমার ভুলত্রুটি ক্ষমা করে আপনারা সকলে আমার জন্য দোয়া ও আশীর্বাদ করবেন এবং নৌকা মার্কায় ভোট দিবেন।

সভায় মো. নুরুল হক আকন্দের সমর্থক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)