শিরোনাম:
●   একই পরিবারে সরকারী তিনটি ঘর নিয়ে হৈ চৈ ●   আধুনিক বাংলাদেশ গড়ার রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা : পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর ●   ●   বিপ্লবী ওয়ার্কার্স পার্টির দশম কংগ্রেসের লোগো উন্মোচন ●   সিলেটে এডভোকেট জামানের উপর হামলা ●   চুয়েটে চারটি উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন ●   জমি বেদখলের ষড়যন্ত্র বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   জমি বেদখলের প্রতিবাদে দীঘিনালায় ইউপিডিএফের বিক্ষোভ ●   আগামীকাল বিশ্ব হার্ট দিবস ●   আত্রাইয়ে বিশ্ব পর্যটন দিবস পালন ●   গাবতলীতে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের তদন্ত শুরু ●   দেখা মিলেছে চার পা বিশিষ্ট মোরগ ●   নিয়োগ বাণিজ্যে কোটি টাকা আত্মসাতের অভিযোগ ●   জামাই শশুড়কে হত্যা করে অন্যকে ফাঁসানোর চেষ্টা ●   ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমান আদলতে জরিমানা ●   ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনী লড়াই জমে উঠেছে ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে বিভিন্ন স্থানে ইউপিডিএফের বিক্ষোভ ●   মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে গৃহকর্ত্রীর মৃত্যু ●   খাগড়াছড়িতে পানিতে ডুবে ২শিশুর মৃত্যু ●   বিএনপি’র পক্ষ থেকে বিশ্বনাথ পৌর নির্বাচন বর্জনের আহ্বান ●   ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ●   রাঙামাটিতে জেলা উন্নয়ন কমিটির সভা ●   ঝিনাইদহে এক প্রধান শিক্ষকের রহস্যজনক মৃত্যু ●   মৃৎশিল্পীর রঙ তুলির আঁচড়ে মূর্ত হয়ে উঠছে দেবী দুর্গার রুপ ●   রাউজানে কেউচিয়া খাল ভরাট : চাষাবাদে দুর্ভোগ ●   নবীগঞ্জে ৯৪টি মন্ডপে শারদীয় দূর্গাপুজার প্রস্তুতি ●   বাবার লাশ রেখে এসএসসি পরীক্ষা দিলেন মাসুদা ●   ৭১ টিভি’র নানিয়ারচরের সংবাদ সংগ্রাহক পদ থেকে মেরাজকে অব্যাহতি ●   ভূমি বেদখল বন্ধের দাবিতে মাটিরাঙ্গায় ইউপিডিএফের বিক্ষোভ ●   প্রধানমন্ত্রী পার্বত্যবাসীর ভাগ্যোন্নয়নে ব্যাপক উন্নয়ন বরাদ্দ দিয়েছে : পার্বত্য মন্ত্রী
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২০ সেপ্টেম্বর ২০২২
প্রথম পাতা » খেলা » ঝালকাঠিতে দুই দিনের স্কুল দাবা প্রতিযোগিতা শেষ
প্রথম পাতা » খেলা » ঝালকাঠিতে দুই দিনের স্কুল দাবা প্রতিযোগিতা শেষ
৫৭ বার পঠিত
মঙ্গলবার ● ২০ সেপ্টেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝালকাঠিতে দুই দিনের স্কুল দাবা প্রতিযোগিতা শেষ

ছবি : সংবাদ সংক্রান্ত গাজী মো.গিয়াস উদ্দিন বশির, ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠিতে মার্কস অ্যাকটিভ স্কুল দুই দিনব্যাপী দাবা প্রতিযোগিতা শেষ হয়েছে। সোমবার ১৯ সেপ্টেম্বর বিকেল ছয়টায় পুলিশ লাইনের ড্রিল শেডের হলে স্কুলভিত্তিক দলগত প্রতিযোগিতা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল, আহবায়ক, মার্কস একটিভ স্কুল দাবা প্রতিযোগিতা।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার, (প্রশাসন ও অর্থ), মোঃ মইনুল হক, পিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ সুপার, (ক্রাইম অ্যান্ড অপস), শংকর কুমার দাস, এবং জেলা ক্রীডা সংস্থা সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া কর্মকর্তাগণসহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
দু’দিনব্যাপী দাবা প্রতিযোগিতায় জেলার চারটি উপজেলার মাধ্যমিক স্তরের ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৪০ জন শিক্ষার্থী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছে। সবাইকে টেক্কা দিয়ে জেলার উপকূলীয় উপজেলা কাঠালিয়া শিক্ষার্থীরা চ্যাম্পিয়ন হয়েছেন।
এই প্রতিযোগিতায় রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয় রানার্সআপ ও ঝালকাঠি সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় কাঠালিয়া উপজেলার সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় শিক্ষার্থীরা দাবায় চ্যাম্পিয়ন হয়েছে এবং আগামীতে তারা বরিশালে জোনাল রাউন্ডে প্রতিযোগিতায় অংশগ্রহণ করবে। সরকারি হরচন্দ্র বালিকা বিদ্যালয় দ্বিতীয় রানার্সআপ হয়েছে।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দাবা ফেডারেশনের,পুলিশ বিভাগের,এবং শিক্ষা বিভাগের ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সুস্থ ও শক্তিশালী মানসিক বিকাশের জন্য শিশুদের খেলাধুলা করা প্রয়োজন।বর্তমান সময়ে ইনডোর খেলাধুলার মধ্যে দাবা খেলায় শিক্ষার্থীদের মধ্যে আগ্রহ বেশি রয়েছে এবং প্রতিষ্ঠান পর্যায়ে দাবার বিষয়ে শিক্ষার্থীদের উৎসাহ প্রদান করা হচ্ছে এই প্রতিযোগিতার মূল লক্ষ্য।

ঝালাকঠি জেলা পরিষদ নির্বাচনে ৭ পদে বৈধ প্রার্থী ১৫ জন
,ঝালকাঠি :: ঝালকাঠিতে জেলা পরিষদ নির্বাচনে বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। জেলা পরিষদ চেয়ারম্যান ১টি পদে একক প্রার্থী জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির এর মনোনয়ন বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। যার ফলে ঝালকাঠির জেলা আওয়ামী লীগ মনোনীত জেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহজ্ব এ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন।
সদস্য পদে একক প্রার্থী ঝালকাঠি সদর উপজেলায় ১টি পদে মোঃ শামছুল হক পিরু ও নলছিটি উপজেলায় হাজী মোঃ ছোহরাব হোসেন। রাজাপুর উপজেলয়া সদস্য ১টি পদে এ এইচ এম খাইরুল আলম সরফরাজ, মোঃ নজরুল ইসলাম ও মোঃ তারিকুল ইসলাম।
কাঠালিয়া উপজেলায় ১টি পদে এসএম ফয়জুল আলম সিদ্দিকী, এসএম আমিরুল ইসলাম, মোঃ মনিরুজ্জামান গোলদার ও সৈয়দ মোঃ জাহাঙ্গির শামীম এই ৪জন প্রার্থী রয়েছে।
সংরক্ষিত ঝালকাঠি-নলছিটি মহিলা সদস্য ১টি পদে হোসনে আরা মান্নান একক প্রার্থী এবং কাঠালিয়া ও রাজাপুর উপজেলায় ১টি পদে মোসাঃ জাহানারা হক, জোৎসনা খানম , মোসাঃ সনিয়া ও নাসরিন সুলতানা মুন্নিসহ ৪জন প্রার্থী রয়েছে। রোববার ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলী আনুষ্ঠানিকভাবে বাছাই কার্যক্রম পরিচালনা করেন।
এ সময় জেলা নির্বাচন অফিসার অহিদুজজামান মুন্সি উপস্থিত এবং দলীয় প্রার্থী ও তাদের সমর্থকরা উপস্থিত ছিলেন।
জেলা নির্বাচন কর্মকর্তা আহেদুজ্জামান মুন্সী জানিয়েছেন, মনোনয়ন পত্র গ্রহণ, যাচাই-বাছাইয়ের পর আগামী ২৫ তারিখের পরে সরকারিভাবে এ বিষয়ে ঘোষণা আসবে।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

খেলা এর আরও খবর

ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম ওমানে নারী ক্রিকেট দলের অধিনায়ক রাউজানের হেয়াম
সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে আসা ময়মনসিংহের ৬ ফুটবল কন্যাদের জয়গান সাফ চ্যাম্পিয়নশিপ জয় করে আসা ময়মনসিংহের ৬ ফুটবল কন্যাদের জয়গান
সাফ নারী ফুটবল খেলায় বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর অভিনন্দন সাফ নারী ফুটবল খেলায় বাংলাদেশ নারী ফুটবল দলের সাফল্যে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর অভিনন্দন
আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় আন্তঃ স্কুল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়
চুয়েটে উন্মুক্ত ৪র্থ ফুটবল টুর্নামেন্ট শুরু চুয়েটে উন্মুক্ত ৪র্থ ফুটবল টুর্নামেন্ট শুরু
সিজেকেএস আর্চারী লীগে অংকিতার স্বর্ণ পদক জয় সিজেকেএস আর্চারী লীগে অংকিতার স্বর্ণ পদক জয়
চুয়েটে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু চুয়েটে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু
ট্রাইপেকারে চান্দা পাড়া বিদ্যালয়কে ১-২ গোলে হারিয়ে ঘোনা চিত্ররথ চাকমা  বিদ্যালয় চাম্পিয়ন ট্রাইপেকারে চান্দা পাড়া বিদ্যালয়কে ১-২ গোলে হারিয়ে ঘোনা চিত্ররথ চাকমা বিদ্যালয় চাম্পিয়ন
ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন সাবেক এমপি লালু ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করলেন সাবেক এমপি লালু

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)