শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২১ নভেম্বর ২০২২
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড়
প্রথম পাতা » বগুড়া » গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড়
১৫৫ বার পঠিত
সোমবার ● ২১ নভেম্বর ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গাবতলীতে বড়পর্দায় খেলা দেখতে দর্শকদের ভীড়

ছবি : সংবাদ সংক্রান্ত আল আমিন মন্ডল, বগুড়া  প্রতিনিধি :: ফিফা ফুটবল বিশ^কাপ-২২ উদ্বোধন পর ‘বিশ্বকাপ ফুটবল’ হ্নদয়ে বাংলাদেশ শ্লোগান’কে সামনে রেখে রবিরার রাতে বগুড়ার গাবতলী সোনারায়ের আটবাড়ীয়া গ্রামে বড়মঞ্চে বড়পর্দায় দর্শকদের মনোরম ও আনন্দঘন পরিবেশে খেলা দেখার সুযোগ করে দিলেন ‘ডাবলু স্মৃতি সংঘ’। সোনাতলা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও বিশিষ্ট সমাজসেবক মাঈনুল হক সাবলু’র ব্যবস্থাপনায় বিশ্বকাপ ফুটবল খেলা সবাই জেন দেখতে বা উপভোগ করতে পারেন সে জন্য তিনি সকল সার্বিক ব্যবস্থা নিয়েছেন। ডাবলু স্মৃতি সংঘের উদ্যোগে মাইকিং, ছোট-বড়, ধনী-গরীব সকল শ্রেনীপেশার মানুষ ও দর্শকদের আসনে বসে ডিজিটাল বড়পর্দায় খেলা দেখার সুযোগ, বিদ্যৎ না থাকলেও জেনারেটারের বিশেষ ব্যবস্থা করা হয়েছে। এর ফলে আটবাড়ী গ্রাম’কে বিভিন্ন দেশ ও খেলোয়ারদের ছবি ও বেলুন দিয়ে সাজানো হয়েছে। ২টি আলোক সর্জ্জিত গেট, রাস্তার দুপাশের পতাকা, এমনকি রাতের ‘চা’ পানেও ব্যবস্থা করা হয়েছে। সবাইকে দৃষ্টি আকর্ষিক করতে এমন সব ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজক মাঈনুল হক সাবলু। তিনি আরো জানান, ইউনিয়নের সকল সর্বশ্রেনী পেশার মানুষ জেন ব্যাপক উৎসাহ-উদ্দিপনা নিয়ে উম্মুক্ত স্থানে বসে বিশ^কাপ ফুটবল খেলা উপভোগ বা দেখতে পারেন সে জন্যই এসকল ব্যবস্থা নেওয়া হয়েছে। এ সুযোগ ফুটবল খেলা শুরু থেকে শেষ পর্যন্ত থাকবে। সার্বিক ব্যবস্থা দেখে দুর-দুরন্ত থেকে অনেকেই খেলা দেখতে এখন ভীড় করছেন আটবাড়ীয়াস্থ ‘ডাবলু স্মৃতি সংঘ’ চত্ত্বরে। প্রথমদিনে এসময় উপস্থিত ছিলেন ‘ডাবলু স্মৃতি সংঘ’ এর প্রতিষ্ঠাতা সভাপতি আনছারুল হক বুলু, সাধারন সম্পাদক মোছাঃ নূরে মাকছুদা বেগম (ডেইজী), সদস্য ফিরোজ আহম্মেদ, আব্দুল হান্নান, আব্দুর রশিদ, হাকিম, বিপ্লব, রাসেল, রবিউল, নাজমুল, নিয়াদ, করিম, শফিকুল সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামতি ফুটবল দর্শকবৃন্দ প্রমূখ।

গাবতলীতে বিনামূল্যে সবজি বীজ বিতরণ
বগুড়া :: বগুড়ার গাবতলী উপজেলা কৃষি সম্প্রসারণের উদ্যোগে রোববার রামেশ^রপুর ইউনিয়ন পরিষদে কৃষকদের মাঝে বিনামূল্যে সবজি বীজ বিতরন করেন প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব মন্ডল। এসময় উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোবারক আলী, আরিফুর রহমান আরিফ, আছিয়া খাতুন, ইউপি সদস্য আব্দুল লতিফ লাঠিম, মানিক মিয়া, মোঃ শামীম, স্বপন মন্ডল, মোঃ তানজিউল, স্থানীয় হোসনে আরা, ইউপি সচিব শাহ আলম সহ গর্নমান্য ব্যক্তিবর্গ প্রমূখ। মোট ৯০জন কৃষকের মাঝে বিনামূল্যে (বেগুন, টমেটো, লাউ, লালশাক) সবজি বীজ বিতরন করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)