শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ১৩ অক্টোবর ২০২৩
প্রথম পাতা » চট্টগ্রাম » ওমানে ভবন থেকে পড়ে রাউজান প্রবাসীর মৃত্যু
প্রথম পাতা » চট্টগ্রাম » ওমানে ভবন থেকে পড়ে রাউজান প্রবাসীর মৃত্যু
২৭৫ বার পঠিত
শুক্রবার ● ১৩ অক্টোবর ২০২৩
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ওমানে ভবন থেকে পড়ে রাউজান প্রবাসীর মৃত্যু

ছবি : সংবাদ সংক্রান্ত আমির হামজা, রাউজান প্রতিনিধি :: ৩ বছরে সন্তান মেহেরাজ বাড়ি ওঠানে সবার সাথে খেলাধূলা করছেন। কিন্তু তার বাবা ওমানে গত সোমবার ৫ তলা তেকে পড়ে গিয়ে মারা গিয়েছেন। কিন্তু ছোট সন্তান মেহেরাজ বুঝতে পারছেনা তার বাবা আর নেই। আর বাড়িতে তার আত্মীয় স্বজনদের কান্নায় বাড়ির পরিবেশ শোকের সাগরে পরিনিত হয়েছে। ছোট সন্তান মেহেরাজ তার ৬ বছরে বোন জান্নাতুল নাঈম বাবা হারানোর কোন শোক তারা বুঝে উঠতে পারছেনা। দুই ভাই বোন হাসি-খুশিতে মাতিয়ে রাখছে বাড়ি ঘর মঙ্গলবার সন্ধ্যায় তার বাড়িতে গিয়ে এমন দৃশ্য দেখা যাই। আর মেয়ে তানহা আবছার বৃষ্টি বড় হওয়া বুঝতে পারছেন তার বাবা আর পৃথিবীতে নেই। মেয়ে বৃষ্টির চিন্তা বাবা নেই কিভাবে তার পড়াশোন চলবে। তাদের কি হবে সেই চিন্তায় কান্নাকাটি করছেন। সেই বলছেন আমার বাবাকে যেন দ্রুত দেশে পাঠানো হয়। তাদের মাথার উপর থেকে সড়ে গেছে বাবা নামক সবচেয়ে নিরাপদ আশ্রয়স্থল। অন্যদিকে একমাত্র সন্তানকে হারিয়ে দিশেহারা মা হাছিনা বেগম। আদরে একমাত্র মানিক এইভে হারিয়ে যাবে বিশ্বাস করতে পারছেনা তার মা। চট্টগ্রামের রাউজানের ওমান প্রবাসী নরুল আবছার (৪৫) গত সোমবার ৯ অক্টোবর বিকালে ওমানের হাইফার মার্কেট এলাকায় একটি ৫তলা একটি বভনে রং লাগানোর কাজ করতে গিয়ে ছাদ থেকে পড়ে তার মৃত্য হয়। পরে তাকে সেই দেশের পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে তার মৃত্য হয়। তার এই মৃত্যুর খবর বাড়িতে পৌছালে আত্মীয় স্বজন ও এলাকাবাসীর আহাজারীতে ভারি হয়ে উঠে আকাশ বাতাস। নিহত আবসার উপজেলার ৭ নং ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের মমতাজুল হকের সন্তান। পরিবার সূত্রে জানা যায়, দেশে থাকা অবস্থায় আবছার মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন। ছেলে মেয়েদের উন্নত জীবনের আশা নিয়ে গত ১১ মাস আগে পাড়ি জমান ওমানে। সেখানে গিয়ে তার ভাগ্য এমন হবে সেটি কেউ মেনে নিতে পারছেন না। এবিষয়ে স্থানীয় চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। পরিবারে একমাত্র আয়ের পথ ছিলেন তিনি। তাকে হারিয়ে তার পরিবার এখন দিশেহারা হয়ে পড়েছেন। নিহত প্রবাসী নরুল আবছার ৩ মেয়ে ও ১ সন্তানের জনক।

রাউজানে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু
রাউজান :: চট্টগ্রামের রাউজান উপজেলার বাগোয়ান ইউনিয়নের পাঁচখাইন গ্রামে এক ব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারার গেছে। স্থানীয়রা জানিয়েছে (১০ অক্টোবর) মঙ্গলবার দুপুরে মোহাম্মদ লোকমান (৫৬) নামের ওই ব্যক্তি বাড়ির ভিতর একটি বৈদ্যুতিক তারের সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। ঘটনাস্থলে তিনি মারা যায়। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত আবদুল লতিফ ডিলারের পুত্র। ওই এলাকার বাসিন্দা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরিফুল আলম লোকমান মারা যাওয়ার বিষয়টি স্বীকার করে বলেন শুনেছি তিনি নোয়াপাড়া থেকে দুপুরে বাড়িতে এসেছিলেন। মারা যাওয়ার সংবাদ শুনে সন্ধ্যায় তার জানাজার নামাজ পড়েছি। তবে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে নাকি স্টোক করে মারা গেছে তা আমি জানি না।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)