শিরোনাম:
●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ
রাঙামাটি, সোমবার, ৬ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১৯ নভেম্বর ২০১৬
প্রথম পাতা » পাবনা » ঐক্যবদ্ধই আমাদের বিজিত করবে : ভূমিমন্ত্রী
প্রথম পাতা » পাবনা » ঐক্যবদ্ধই আমাদের বিজিত করবে : ভূমিমন্ত্রী
৩৭৬ বার পঠিত
শনিবার ● ১৯ নভেম্বর ২০১৬
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঐক্যবদ্ধই আমাদের বিজিত করবে : ভূমিমন্ত্রী

---ঈশ্বরদী প্রতিনিধি :: ভাষাসৈনিক, বীর মুক্তিযোদ্ধা, ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ এম.পি. বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলেই আমরা ঐক্যবদ্ধ আছি। আমরা ঐক্যবদ্ধ থাকবো। ঐক্যবদ্ধই সর্বক্ষেত্রে আমাদের বিজিত করবে। তিনি সন্ত্রাস ও জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক ঐক্য গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
১৯ নভেম্বর শনিবার বিকালে ঈশ্বরদী প্লাজা কমিউনিটি সেন্টার মিলনায়তনে বাংলাদেশ আওয়ামী যুব লীগের ঈশ্বরদী উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভূমিমন্ত্রী এসব কথা বলেন।
ভূমি মন্ত্রী শরীফ আরও বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেষ্টায় আজ যুবসমাজকে সুসংগঠিত করে অসামান্য উচ্চতায় দাঁড় করিয়েছেন। তিনি বলেন, জুলুম, অত্যাচার ও মাদকাসক্তদের বাংলাদেশ আওয়ামী যুবলীগে ঠাই নাই। মন্ত্রী আরও বলেন, এদেশে বিশ্বসঘাতকদের জন্ম বারবার হয়েছে। তিনি বলেন, মীর জাফর, গোলাম আজম, খন্দকার মোশতাক ও জিয়াউর রহমানদের বিশ্বাসঘাতকতার কারণে প্রকৃত সোনার বাংলাদেশ গড়তে সময় লেগেছে। মন্ত্রী শরীফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সুখী সমৃদ্ধশালী আত্মনির্ভরশীল বাংলাদেশ গড়তে চেয়েছিলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে আমরা এগিয়ে চলেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিমুক্ত অসাম্প্রদায়িক সমাজ তথা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের জন্য তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান। পরে মন্ত্রী উত্তরবঙ্গের বিভিন্ন জেলার যুব লীগ নেতাদের মাঝে ক্রেস্ট বিতরণ করেন।
বাংলাদেশ আওয়ামী যুব লীগের ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি শিরহান শরীফ তমাল ও সাধারণ সম্পাদক রাজিব সরকারকে নির্বাচিত করা হয়েছে এবং পৌর শাখার যুব লীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব ও আরিফুল ইসলাম লিটন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে পাবনা-৫ আসনের এম.পি. গোলাম ফারুক প্রিন্স, বাংলাদেশ আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুব লীগ নেতা আবু আহাম্মেদ নাসিম পাভেল, রাজশাহী মহানগর যুব লীগের সভাপতি রমজান আলী, কেন্দ্রীয় যুব লীগের সহ-সম্পাদক জামাল উদ্দিন, সদস্য মোখলেছুর রহমান তালুকদার, বগুড়া জেলা যুব লীগের নবনির্বাচিত সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, পাবনা যুব লীগের সভাপতি শরীফ উদ্দিন প্রধান, সাধারণ সম্পাদক রাকিব হোসেন টিপু, পাবনা জেলা আওয়ামী লীগের মহিলা সম্পাদক মাহজেবিন শিরীন পিয়া প্রমুখ বক্তব্য রাখেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)