শিরোনাম:
●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত ●   কাপ্তাই লেকে বেআইনী অবকাঠামো নির্মাণ বন্ধে মহামান্য হাইকোর্টের নির্দেশনা দেড় বছরেও বাস্তবায়ন হয়নি ●   মহান মে দিবস ও শ্রমিকশ্রেণীর মুক্তির সংগ্রাম ●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি
রাঙামাটি, রবিবার, ৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৭ মে ২০১৭
প্রথম পাতা » অপরাধ » অপহরণের কবল থেকে উদ্ধার হল তানজিলা
প্রথম পাতা » অপরাধ » অপহরণের কবল থেকে উদ্ধার হল তানজিলা
৫১৪ বার পঠিত
রবিবার ● ৭ মে ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

অপহরণের কবল থেকে উদ্ধার হল তানজিলা

---

বরগুনা প্রতিনিধি :: (২৪ বৈশাখ ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৫.৫৯মি.) বরগুনার আমতলী সরকারী কলেজের ডিগ্রী প্রথম বর্ষের ছাত্রী তানজিলা আক্তার অপহরণের ১৬ দিন পর উদ্ধার হয়েছে। ৬ মে শনিবার সকালে আমতলী থানা পুলিশ হেফাজতে তার ডাক্তারী পরীক্ষা করা হয়েছ এবং বিকালে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট বৈজয়ন্ত বিশ্বাসের আদালতে জবানবন্দী করানো হয়েছে। বিচারক জবানবন্ধী শেষে তানজিলাকে তার পিতার জিম্মায় দিয়েছেন।

৫ মে শুক্রবার র‌্যাব-১১ সদস্যরা নারায়গঞ্জ জেলার ফতুল্লা থানার রেলপাড়া গ্রামের শাহ আলম মিয়ার ভাড়াটিয়া নাজিম উদ্দিনের বাড়ী থেকে তানজিলাকে উদ্ধার করে আমতলী থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

পুলিশ ও তানজিলার পারিবার জানায়, গত ১৯ এপ্রিল বিকেলে আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া গ্রামের নিজাম উদ্দিন বিশ্বাসের মেয়ে আমতলী সরকারী কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী তানজিলা ও তার ভগ্নিপতি ফোরকান মুসুল্লীসহ ৪-৫জন বেড়াতে যায় একই ইউনিয়নের ডাঙ্গারচর এলাকায়। এ সময় মধ্য আড়পাঙ্গাশিয়া গ্রাামের আ. মজিদ তালুকদারের ছেলে মো. রাসেল তালুকদার (২৭)সহ ৭-৮ জন ৪টি মোটর সাইকেল নিয়ে তানজিলাকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এঘটনার পরে তানজিলার বাবা নিজাম উদ্দিন তার মেয়েকে ফেরৎ পেতে আ. মজিদ তালুকদারের কাছে বহুবার ধর্না দেয়। মজিদ তালুকদার তানজিলাকে ফেরৎ দেয়ার মিথ্যা আশ্বাস দিয়ে ঘুরাতে থাকে। অসহায় পিতা কোন উপায়ন্ত না পেয়ে ঘটনার ২ দিন পরে ২১ এপ্রিল আমতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে তানজিলার ইচ্ছার বিরুদ্ধে জোর পুর্বক অপহরণ করা হয়েছে মর্মে মামলা দায়ের করেন। ওই মামলায় মো. রাসেল তালুকদারকে প্রধান আসামী করে ৯ জনের নাম উল্লেখ করা হয়েছে।

তানজিলার বাবা নিজাম বিশ্বাস সিএইচটি মিডিয়াকে জানান, তানজিলাকে অপহরণ করে নারায়গঞ্জ জেলার ফতুল্লা থানার বেলপাড়া গ্রামের শাহ আলম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া নাজিম উদ্দিন মিয়ার ঘরে তাকে আটকে রাখা হয়। ৪ মে বৃহস্পতিবার রাতে প্রতিবেশীরা তানজিলার কান্না শুনে ওই ঘরে গিয়ে তানজিলার কথা শুনে র‌্যাব-১১ ক্যাম্পে খবর দিলে র‌্যাব সদস্যরা শুক্রবার ঘটনাস্থলে গিয়ে তানজিলাকে উদ্ধার করে। এসময় মো. রাসেল সহ তার সঙ্গীরা পালিয়ে যায়। আমতলী থানার এস আই মামলার তদন্তকারী কর্মকর্তা গোলাম মস্তফা সিএইচটি মিডিয়াকে জানান, তানজিলাকে ফতুল্লা থানা থেকে আমতলী থানায় নিয়ে আসা হয়েছে। শনিবার তানজিলার ডাক্তারী পরীক্ষা ও ম্যাজিষ্ট্রেটের নিকট জবানবন্ধী করানো হয়েছে।

অপর দিকে রাসেলের পরিবার দাবী করেছে অপহরন নয় গত ৪ বছর ধরে রাসেলের সাথে তানজিলার প্রেমের কারনে রাসেল ও তানজিলা চলে গিয়েছিল।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)