শিরোনাম:
●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর ●   রেডব্রিজ কমিউনিটি ট্রাষ্টের কার্যনিবাহী কমিটির সভা অনুষ্ঠিত ●   কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ ●   ঘোড়াঘাট বৈদ্যুতিক ট্রান্সফর্মার চোর চক্রের ৫ সদস্য গ্রেপ্তার ●   ঈশ্বরগঞ্জে মাঠ দিবস অনুষ্ঠিত ●   নিয়মতান্ত্রিক গণতান্ত্রিক পথে সরকার পরিবর্তনের পথ বন্ধ করে দেয়া হয়েছে : সাইফুল হক ●   কাউখালীতে বজ্রপাতে স্কুল শিক্ষার্থীর মৃত্যু ●   রাঙামাটিতে জেলা লিগ্যাল এইড অফিসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ●   কাপ্তাই হ্রদ বাঁচাতে দুইটি প্রকল্প গ্রহণ করা হয়েছে রাঙামাটিতে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী ●   কল্পনা অপহরণ মামলা খারিজের প্রতিবাদে বিভিন্ন স্থানে গণবিক্ষোভ ●   নিখোঁজ তরুণী উদ্ধার হওয়ার পরেও বাড়িতে ফেরাতে পারেনি পরিবার ●   ঈশ্বরগঞ্জে প্রার্থীদের নিয়ে অবহিতকরণ সভা ●   গণমাধ্যমের স্বাধীনতা একশ্রেণীর মাফিয়া চক্রের হাতে জিম্মি হয়ে আছে ●   বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে প্রেস ইউনিটির নাম সংশোধন ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত B ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   গাজীপুরে দুই ট্রেনের সংঘর্ষে আহত-৪ ●   বান্দরবানে শিশু আইন-২০১৩ শীর্ষক ২ দিনের প্রশিক্ষণ কর্মশালা ●   রাঙামাটি কোতয়ালী থানায় মাদকসহ গ্রেফতার-৫ ●   ঘোড়াঘাটে খাদ্য গুদাম সিলগালা কর্মকর্তা উধাও ●   নর্থ ইস্ট ইউনিভার্সিটি’র পরীক্ষা নিয়ন্ত্রক হলেন সাংবাদিক লিয়াকত ●   সন্দ্বীপে ভিক্ষুক পুনর্বাসনে গবাদি পশু বিতরণ ●   লন্ডনে এনায়েত খান মহিলা কলেজের সকল সদস্যদের মিলন মেলা ●   রেলের ভাড়া বৃদ্ধির পাঁয়তারা কাটা ঘায়ে নুনের ছিটার মত
রাঙামাটি, বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ১৫ মার্চ ২০১৮
প্রথম পাতা » অপরাধ » ইটভাটায় চাঁদাবাজির সময় গ্রেফতারকৃত হালুয়াঘাটের ৬ কর্মকর্তা কারাগারে
প্রথম পাতা » অপরাধ » ইটভাটায় চাঁদাবাজির সময় গ্রেফতারকৃত হালুয়াঘাটের ৬ কর্মকর্তা কারাগারে
৪৮০ বার পঠিত
বৃহস্পতিবার ● ১৫ মার্চ ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ইটভাটায় চাঁদাবাজির সময় গ্রেফতারকৃত হালুয়াঘাটের ৬ কর্মকর্তা কারাগারে

---ময়মনসিংহ অফিস :: (৩০ ফাল্গুন ১৪২৪ বাঙলা: বাংলাদেশ সময় বিকাল ৪.০৬মি.) ময়মনসিংহের হালুয়াঘাটে পরিবেশ কর্মকর্তার পরিচয়ে বিভিন্ন ইটভাটায় চাঁদাবাজি করার সময় ছয় ভুয়া পরিবেশ কর্মকর্তাকে পুলিশ গ্রেফতারের পর আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে। এ সময় তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও (ঢাকা মেট্রো ক ০৩-৭৩৫১) জব্দ করে পুলিশ। এ ঘটনায় মেজর ব্রিকস ইটভাটার ব্যবস্থাপক উত্তম কুমার সরকার বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেছেন।

বুধবার ১৪ মার্চ বিকেলে হালুয়াঘাট উপজেলার ধুরাইল গ্রামের হেলাল উদ্দিন (৪৫), বরিশালের মুলাদি উপজেলার ওমর আলী (৪৫), ভোলার লালমোহন উপজেলার আশুলি গ্রামের জসীম উদ্দিন (৩৫), গাজীপুরের গজারিয়াপাড়া গ্রামের রবিউল ইসলাম (৩০), কালিয়াকৈর উপজেলার পূর্ব চানপুর গ্রামের মকবুল (২৫) এবং দিনাজপুরের হাকিমপুর উপজেলার ডাঙ্গাপাড়া গ্রামের রবিউল ইসলাম (৩০)কে হালুয়াঘাট থানা পুলিশ একটি মামলায় গ্রেফতার দেখিয়ে ময়মনসিংহ আদালতে সোপর্দ করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তার আগে গত ১৩ মার্চ মঙ্গলবার দিনব্যাপী এই ছয়জন হালুয়াঘাটের এসবিএম ব্রিকস, সিসিভি ব্রিকস ও শাপলা ব্রিকস এলাকায় গিয়ে নিজেদের পরিবেশ অধিদপ্তরের কর্মকর্তা দাবি করে পাঁচ হাজার থেকে ছয় হাজার টাকা করে চাঁদা আদায় করতে থাকেন। এ সময় ইটভাটা মালিকদের সন্দেহ হলে তাদের চ্যালেঞ্জ করা হয়। পরে জনৈক ইটভাটা মালিক মোঠো ফোনে পরিবেশ অধিদপ্তরে কথা বলে জানতে পারেন, ওই ছয়জন অধিদপ্তরের কেউ নন। এসময় ইটভাটার শ্রমিকরা তাদের আটক করে পুলিশকে খবর দেয়। এ খবর পেয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া ফোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে তাদের আটক করেন। পরে
এ ঘটনায় মেজর ব্রিকস ইটভাটার ব্যবস্থাপক উত্তম কুমার সরকার বাদী হয়ে হালুয়াঘাট থানায় মামলা দায়ের করেন।

হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মিয়া এ ব্যাপারে জানান, বিভিন্ন ইটভাটায় চাঁদাবাজির সময় গ্রেফতারকৃত ছয় ভুয়া পরিবেশ কর্মকর্তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে এবং তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকারও (ঢাকা মেট্রো ক ০৩-৭৩৫১) জব্দ করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)