শিরোনাম:
●   প্রজন্ম ক্রীড়া সংঘের দিবারাত্রি মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ●   লংগদুতে সন্তু গ্রুপের সদস্যরা ইউপিডিএফ এর দুই সদস্যকে হত্যার নিন্দা ●   রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন ●   প্রধানমন্ত্রী চান বাংলাদেশের সকল মানুষ এক ছাতার নিচে বাস করবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সন্দ্বীপে কালভার্ট নয় যেন মরণ ফাঁদ ●   নির্বাচনী ডিউটিতে অর্থের বিনিময়ে অপ্রশিক্ষিত আনসার সদস্য নিয়োগের অভিযোগ ●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত
রাঙামাটি, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৩০ সেপ্টেম্বর ২০১৯
প্রথম পাতা » পাবনা » গৃহবধূকে চুল কেটে সিগারেটের ছ্যাঁকা
প্রথম পাতা » পাবনা » গৃহবধূকে চুল কেটে সিগারেটের ছ্যাঁকা
৩৭১ বার পঠিত
সোমবার ● ৩০ সেপ্টেম্বর ২০১৯
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

গৃহবধূকে চুল কেটে সিগারেটের ছ্যাঁকা

---পাবনা প্রতিনিধি  :: পাবনার সদর উপজেলার দোগাছি ইউপির মাদারবাড়িয়া গ্রামে এক গৃহবধূর চুল কেটে সিগারেটের আগুনের ছ্যাঁকা দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ সময় ওই গৃহবধূর স্বামীকেও মারধর করা হয়েছে।
গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটেছে। জমি নিয়ে বিরোধ ও মামলা তুলে না নেয়ায় তাদের নির্যাতন করা হয়েছে বলে স্থানীয় শাহজাহান ও তার সহযোগীদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে।
আহত দম্পতি হলেন- সখিনা খাতুন ও তার স্বামী জিলাল প্রামাণিক। তাদের রাতেই পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নির্যাতনের শিকার ওই দম্পতির মেয়ে কাজলী বলেন, শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে শাহাজাহন, খাইরুল, বিপ্লব, ফরিদ ও তৈজদ্দিনসহ ছয় থেকে সাতজন মুখে কালো কাপড় বেঁধে আমর মা-বাবাকে নারকেল গাছের সঙ্গে বেঁধে মারপিট শুরু করেন। এ সময় তারা মা’র মাথার চুল কেটে ফেলেন। সিগারেটের আগুন দিয়ে শরীরের বিভিন্ন স্থান পুড়িয়ে দেন। বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করেন।
চিকিৎসাধীন সখিনা খাতুন বলেন, শাহজাহান ও তার সহযোগীরা আমাদের বাড়ির ২৩ শতাংশ জমির দলিল জাল করে দখলের পায়তারা করছে। এ বিষয়ে তাদের বিরুদ্ধে আমরা আদালতে তিনটি মামলা দায়ের করেছি। আট বছর ধরে মামলা চলছে। মামলায় শাহজাহান আলী, মারুফ হোসেন, বকুল হোসেন ও জনিকে আসামি করা হয়। মামলা দায়েরের পর থেকেই আসামিরা আমাদের বিভিন্ন সময় প্রাণনাশের হুমকি দিয়ে আসছেন। এর আগেও বেশ কয়েকবার বাড়িঘর ভাঙচুর ও হামলা করেছে তারা।
স্বামী জিলাল প্রামাণিক বলেন, শাহজাহান ও তার লোকজন দীর্ঘদিন ধরে মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছেন।
এ ব্যাপারে কথা বলার জন্য দোগাছি ইউপি চেয়ারম্যান মোঃ আলী হাসানের সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।
অভিযুক্ত শাহজাহানকেও একাধিকবার কল করা হয়। তিনিও কোনো সাড়া দেননি।
পাবনা সদর থানার ওসি নাছির আহম্মেদ বলেন, লোকমুখে ঘটনাটি শুনেছি। বিষয়টির সত্যতা নিশ্চিতে পুলিশের এক অফিসারকে ঘটনাস্থল ও হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাবনায় অস্ত্রসহ সন্ত্রাসী আটক

পাবনা :: পাবনার আটঘরিয়ায় শনিবার বিকেলে পাঁচটি ধারালো ও আগ্নেয়াস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।
আটক মোঃ আসের উদ্দিন আটঘরিয়া উপজেলার শিবপুরের মোঃ শহিদুল্লাহর ছেলে।

র‌্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ আমিনুল কবীর তরফদার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে আছের উদ্দিনকে আটক করা হয়েছে। এ সময় একটি দেশীয় এয়ারগান, একটি ওয়ান-ইন-এইট অস্ত্র, একটি চাপাতি, দুটি ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলা করে তাকে আটঘরিয়া থানায় হন্তান্তর করা হয়েছে।

১০৫ টাকার জন্য শিশুর গায়ে অ্যাসিড নিক্ষেপ
পাবনা :: পাবনার চাটমোহরে পাওনা ১০৫ টাকার জন্য দুই শিশুর গায়ে ব্যাটারির অ্যাসিড নিক্ষেপ করেছে এক কিশোর। শনিবার সন্ধ্যায় চাটমোহর উপজেলার হান্ডিয়াল বাজারে এ ঘটনা ঘটে।
আহত শিশুরা হলো- চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়ন বেজ পাটিয়াতা গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (১২) ও হান্ডিয়াল বাজারের আব্দুল কাদেরের ছেলে রতন সরকার (১২)।
অভিযুক্ত মনি হোসেন (১৮) একই উপজেলার সোনাবাজু গ্রামের রতন আলীর ছেলে।
চাটমোহর থানার ওসি শেখ নাসির উদ্দিন বলেন, শরিফুলের কাছে ১০৫ টাকা পেত মনি। সেই টাকা না দেয়ায় শরিফুল ও রতনকে একটি ডেকোরেটরের দোকানে আটকে তাদের গায়ে ব্যাটারির অ্যাসিড নিক্ষেপ করে মনি। পরে শিশু দুটির চিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অভিযুক্ত মনিকে ধরতে অভিযান চলছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ স.ম বায়েজীদ-উল ইসলাম বলেন, ব্যাটারির অ্যাসিডে শরিফুল ও রতন সামান্য আহত হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পাবনায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
পাবনা :: পাবনার ঈশ্বরদীতে শনিবার রাতে ১৭০টি ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
আটক মোঃ পারভেজ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সলংগা গ্রামের সাইদুর রহমানের ছেলে।
ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মুলাডুলিতে অভিযান চালিয়ে ১৭০টি ইয়াবাসহ মাদক ব্যবসায়ী পারভেজকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে।

ভাঙ্গুড়ায় শেখ হাসিনার জন্মদিন পালন
পাবনা :: প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে পাবনার ভাঙ্গুড়ায় আনন্দ মিছিল করেছে নেতাকর্মীরা। শনিবার মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
শেষে দলীয় কার্যালয়ে সমাবেশ করে কেক কেটে নেত্রীর জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেন দলের নেতাকর্মীরা। নেত্রী সুস্থ ও মঙ্গল কামনায় দোয়া করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা-৩ আসনের এমপি আলহাজ্ব মোঃ মকবুল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকি বিল্লাহ। এসময়ে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাকির হোসেন ছবি, যুগ্ন সাধারন সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলামসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)