শিরোনাম:
●   ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী নবাব আটক ●   উদ্বোধনের আগেই দেবে গেলো আত্রাই আঞ্চলিক মহাসড়ক ●   ইচ্ছা মানব উন্নয়ন সংস্থার উদ্যোগে সিলেটে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ ●   বন্যার্তদের মধ্যে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ ●   বিদ্যালয়ের গ্রধান শিক্ষিকা উঁকুন তোলেন শিক্ষার্থীদের দিয়ে ●   গলায় ফাঁস দিয়ে বিশ্বনাথে বৃদ্ধের আত্মহত্যা ●   স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন খাগড়াছড়িতে উৎসবের আমেজ ●   পদ্মা সেতু উদ্বোধনে কুষ্টিয়ায় বর্ণাঢ্য শোভাযাত্রা ●   পদ্মা সেতু দক্ষিণাঞ্চলের কৃষকের অর্থনীতির ইতিবাচক পরিবর্তন হবে ●   বিয়েতে রাজি না হওয়াতে রেজাউল পুত্র শাহারিয়ার মিথ্যা মামলায় এলাকা ছাড়া ●   বন্যা কবলিতদের সাহায্যার্থে বন্ধুত্বের বন্ধন মীরসরাই-২০০২ব্যাচ ●   পোড়াতে না পারায় পাথর বেঁধে সুরমা নদীতে লাশ ●   এপাড়-ওপাড় বাংলার শিক্ষার্থীদের এক মিলনক্ষেত্র রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয় ●   নবীন গবেষকদের জন্য দিক-নির্দেশনামূলক ওয়েবিনার ●   পদ্মা সেতুর মাধ্যমে নিজেদের ভাগ্য উন্নয়নের স্বপ্ন দেখছে ঝালকাঠিসহ দক্ষিণাঞ্চলের কৃষিজীবী ও পর্যটন শিল্পে জড়িতরা ●   মোরেলগঞ্জে কারিগরি কলেজে এইচএসসি ফর্ম ফিলাপের নামে অতিরিক্ত অর্থ আদায় ●   হিল উইমেন্স ফেডারেশন পুনর্গঠিত : নীতি সভাপতি ও রিতা সম্পাদক ●   বহুমুখী সমস্যা ও পৃষ্ঠপোষকতার অভাবে সংকটের মুখে মৃৎ শিল্প ●   কালের স্বাক্ষী গান্ধী আশ্রম হতে পারে পর্যটন কেন্দ্র ●   আত্রাইয়ে আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ●   ঝিনাইদহে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ●   বন্যায় ক্ষতিগ্রস্ত সাংবাদিকদের পাশে দাঁড়ালেন শফিক চৌধুরী : বন্যা পরিস্থিতি নিয়ে আরো একাধিক সংবাদ ●   মিরসরাইয়ে ৪ হাজার ৭ শত ইয়াবা সহ গ্রেফতার-৩ ●   কাউখালীতে সাত দিনের আবাসিক সাঁতার প্রশিক্ষণ শেষ হয়েছে ●   বন্যার পানিতে ডুবে বিশ্বনাথে ৬ জনের মৃত্যু : নিখোঁজ শিশু ●   বালতির পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু ●   আক্কেলপুরে বাইক বিস্ফোরণে চালক দগ্ধ ●   কুষ্টিয়া মৎস্য কর্মকর্তাদের বিরুদ্ধে ১৬টি পুকুর খননের অর্থ লোপাটের অভিযোগ ●   ময়মনসিংহকে শিক্ষা নগরী থেকে প্রযুক্তি নগরীতে রূপ দিতে ১৫৩ কোটি টাকা ব্যয়ে হাইটেক পার্ক হচ্ছে : পলক ●   গাবতলীতে জেলেদের মাঝে ভ্যান গাড়ী বিতরণ
রাঙামাটি, রবিবার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ২৮ মে ২০২২
প্রথম পাতা » অপরাধ » নিবন্ধন না থাকায় হাসপাতাল সিলগালা
প্রথম পাতা » অপরাধ » নিবন্ধন না থাকায় হাসপাতাল সিলগালা
৪৪ বার পঠিত
শনিবার ● ২৮ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

নিবন্ধন না থাকায় হাসপাতাল সিলগালা

--- নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি :: নওগাঁর আত্রাইয়ে “আত্রাই ডিজিটাল হাসপাতাল” নিবন্ধন না থাকায় এবং ক্লিনিকের ভিতরের পরিবেশ অপরিস্কার থাকায় সিলগালা করা হয়েছে।

২৮ মে শনিবার সকালে সহকারী কমিশনার ভূমি  এক্সকিউটিভ ম্যাজিষ্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হাসপাতালটি সিলগালা করেন।

ম্যাজিষ্ট্রেট কাজী মোহাম্মদ অনিক ইসলাম জানান, নিবন্ধন বিহিন ক্লিনিকগুলো বন্ধ করে দেওয়ার আদেশ পেয়ে শনিবার সকালে উপজেলার সেভেন স্টার হাসপাতাল ও আত্রাই ডিজিটাল হাসপাতালে অভিযান চালাই। নিবন্ধন না থাকায় এবং ক্লিনিকের ভিতরের পরিবেশ নোংরা থাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে “আত্রাই ডিজিটাল হাসপাতাল” সিলগালা করি।

অভিযানকালে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার রোকসানা হ্যাপি, ডাক্তার আরিফ হাসান, এস আই কামরুজ্জামান, এস আই মুনিরুল ইসলামসহ হাসপাতালের অফিস সহকারী জামান হোসেন উপস্থিত ছিলেন।

আত্রাইয়ে আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য গ্রেফতার

আত্রাই :: নওগাঁয় আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে আত্রাই থানা পুলিশ। বৃহষ্পতিবার (২৭ মে) বিকেলে ঢাকার আশুলিয়ার জিরোরা এলাকায় থেকে তাকে গ্রেফতার করা হয়। তার নাম রুবেল শেখ (৩৫)। সে পাবনা জেলার সুজানগর থানার মমরাজপুর গ্রামের আ: রাজ্জাক শেখের ছেলে।

শুক্রবার (২৭ মে) বেলা ১২টায় বিষয়টি নিশ্চিত করেছেন আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ।

ওসি আবুল কালাম আজাদ বলেন-গত বছরের সেপ্টেম্বর মাসে উপজেলার সাহেবগঞ্জ বাজারের জহরুল ইসলাম নামে এক ব্যাবসায়ী নগদ ৯০ হাজার টাকা ও ২৮ হাজার টাকার রিচার্জ কার্ড নিয়ে দোকানে এসে দোকানের এক পাশেল সাটার খোলে টাকাসহ ব্যাগ দোকানের ভিতর রেখে অন্য পাশের সাটার খুলতে যায়। কিন্তু আসামী রুবেল একটি সাটাওে আগে থেকেই তালার ভিতরে আঠা জাতীয় পদার্থ দিয়ে রাখে। এই জন্য ওই ব্যাবসায়ীর তালা খুলতে কিছুটা দেরি হয়। এই সুযোগে কৌশলে গামছা দিয়ে দোকান আড়াল করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় রুবেল শেখ।

ওসি আরও বলেন, পরে ওই ব্যাবসায়ী থানায় মামলা করলে আশেপাশের সিসি টিভির ফুটেজ দেখে পুলিশ তদন্ত শুরু করে। তদন্তের এক পর্যায়ে জানা যায় আসামীর বাড়ি পাবনা জেলায়। পরবর্তীতে গোয়েন্দা সংস্থার তথ্য ও তথ্য প্রযুক্তি ব্যাবহার করে বৃহষ্পতিবার বিকেলে ঢাকার আশুলিয়া জিরোরা এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আমাসী স্বীকার করে সে আন্ত:জেলা চোর চক্রের সক্রিয় সদস্য। সে বিভিন্ন জেলায় এসব কার্যক্রম পরিচালনা। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও ওসি জানান।





google.com, pub-4074757625375942, DIRECT, f08c47fec0942fa0

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)