শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন ●   রাউজানে দোল উৎসব পালিত ●   ঘোড়াঘাটে বিলুপ্তির দ্বারপ্রান্তে বঙ্গবন্ধু তাঁত শিল্প ●   ঝালকাঠিতে ১২০ টাকায় পুলিশ হলো ১৭ তরুণ-তরুণী ●   প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ ●   ঘোড়াঘাটে অবাধে বিক্রি হচ্ছে ফিটকিরি মেশানো ভেজাল মধু ●   মাটিরাঙ্গায় ভারতীয় চিনিসহ গ্রেফতার-২ ●   বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম রাউজানের তামিম ●   মানবিক তরুণরা দেশ ও জাতির নেতৃত্বে : মনোওর আলী ●   রাউজানে প্রবাস ফেরত যুবকের কৃষিতে বাজিমাত ●   এমপি হাবিব এর আপেল রিয়েল এস্টেটে দোয়া অনুষ্ঠানে যোগদান ●   তামাক নিয়ন্ত্রন আইন দ্রুত সংশোধনের প্রতিশ্রুতি স্বাস্থ্যমন্ত্রীর ●   রাউজানে নিয়ন্ত্রন হারিয়ে সিএনজি গাছে সাথে ধাক্কা আহত-৬ ●   মূল্যবোধের অবক্ষয়ের কারণ ফেসবুক ●   মাটিরাঙ্গায় চিনি বোঝাই ট্রাক জব্দ : আটক-২ ●   মুসলিম সভ্যতার প্রাচীন ঐতিহ্য রাউজানের সাহেব বিবি মসজিদ ●   মাটিরাঙ্গায় দেশীয় এলজিসহ গ্রেফতার-১ ●   রাজাপুরে ট্রান্সফর্মার চুরির হিড়িক, দুই সপ্তাহে ১১ ট্রান্সফর্মার চুরি ●   রাজধানীতে গরু মাংস ৬’শ টাকা, আলীকদমে ৯’শ টাকা হয় কি করে? দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে আছে; বললেন: ইউএনও ●   চুয়েট শিক্ষক সমিতির সাধারণ সভা ●   সিন্ডিকেটকে কোলে বসিয়ে বিরোধীদলের ওপর দায় চাপাচ্ছে সরকার : গণতন্ত্র মঞ্চ ●   রাবিপ্রবি’তে জাতির পিতার ১০৪ তম জন্মদিন উদযাপিত ●   ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত ●   ঈশ্বরগঞ্জে পিস ফ্যাসিলিটেটর গ্রুপ গঠন বিষয়ক সভা অনুষ্ঠিত ●   বাংলাদেশের শিশুদের জন্য শেখ হাসিনার অবদান অপরিসীম : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কুষ্টিয়ার গড়াই রেলসেতুর পিয়ার স্ট্রাকচারের অবস্থা নাজুক ●   ছোটহরিণা ১২ বিজিবি’র পক্ষ থেকে এতিমখানায় ইফতার ও এক মাসের খাদ্য সামগ্রী বিতরণ ●   সরকার ও সরকারি দল রাজনীতিতে পচন ধরিয়ে দিয়েছে : সাইফুল হক ●   গুরু শিষ্যের প্রেমময় জীবন ●   ঈশ্বরগঞ্জে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ চালক আহত
রাঙামাটি, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ৩০ আগস্ট ২০২২
প্রথম পাতা » খাগড়াছড়ি » রামগড়ে দুই দলের কর্মসূচি : ১৪৪ ধারা জারি
প্রথম পাতা » খাগড়াছড়ি » রামগড়ে দুই দলের কর্মসূচি : ১৪৪ ধারা জারি
২৩৭ বার পঠিত
মঙ্গলবার ● ৩০ আগস্ট ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রামগড়ে দুই দলের কর্মসূচি : ১৪৪ ধারা জারি

প্রর্তীকি ছবি খাগড়াছড়ি প্রতিনিধি :: খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে একই সময়ে একই স্থানে বিএনপি ও ছাত্রলীগ পৃথক কর্মসূচির ডাক দেয়ায় অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসন সোমবার রামগড় পৌরসভার মাস্টারপাড়া থেকে পৌর ভবন ও তৎসংলগ্ন এলাকায় ১৪৪ধারা জারি করেছে।
রবিবার (২৮ আগস্ট) রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত ১৪৪ধারা জারি করেন।
দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতি ও পুলিশের গুলিতে ভোলায় দুই নেতা হত্যার প্রতিবাদে সোমবার(২৯ আগস্ট) রামগড় সরকারি বিদ্যালয় সংলগ্ন স্মৃতিসৌধের সামনে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের কর্মসূচি ঘোষণা দেয় উপজেলা বিএনপি। একই সময়ে একই স্থানে শোকাবহ আগস্ট মাস উপলক্ষে শোক শোভাযাত্রা ও আলোচনা সভার কর্মসূচির ডাক দেয় উপজেলা ছাত্রলীগ।
ছাত্রলীগ ও বিএনপির পাল্টাপাল্টি সমাবেশ আহ্বানকে কেন্দ্র করে সকল ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে সোমবার(২৯ আগস্ট) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত রামগড়ে ১৪৪ধারা জারি করে রামগড় উপজেলা প্রশাসন। এই সময়ের মধ্যে সকল প্রকার সভা-সমাবেশ, মিছিল, লোক সমাগম এবং ৪জনের অধিক ব্যক্তির একত্রে চলাচল নিষিদ্ধ করা হয়।
রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খোন্দকার মো. ইখতিয়ার উদ্দিন আরাফাত বলেন, একই সময়ে এবং একই স্থানে দুই দলের পাল্টাপাল্টি কর্মসূচির কারণে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে রামগড় পৌরসভার মাস্টার পাড়া(সিনেমা হল) থেকে রামগড় পৌরভবন পর্যন্ত সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ফৌজদারি কার্যবিধির ১৮৯৮ধারা মতে ১৪৪ধারা জারি করা হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)