শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ৮ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন বিজয়ী
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন বিজয়ী
১১০ বার পঠিত
সোমবার ● ৮ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরগঞ্জে স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন বিজয়ী

--- উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৮ ঈশ্বরগঞ্জ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীক নিয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন সাবেক দুইবারের উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন। রবিবার ৯২টি কেন্দ্রের ফলাফলের ভিত্তিতে সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জি এ বেসরকারী ফলাফল ঘোষণা করেন।
ঘোষিত ফলাফলে ঈগল প্রতীকে মাহমুদ হাসান সুমন পেয়েছেন ৫৬হাজার ৮০১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক এমপি ফখরুল ইমাম পেয়েছেন ২৭হাজার ৯৮৪ ভোট, আম প্রতীকে আব্দুল্লাহ আল মামুন পেয়েছেন ৩৩৪ ভোট, কেটলি প্রতীকে বদরুল আলম প্রদীপ পেয়েছেন ১৯৩ ভোট, ট্রাক প্রতীকে কানিজ ফাতেমা পেয়েছেন ১৮৯ ভোট। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা হচ্ছে ৩লক্ষ ২১হাজার ৯শ ২৮ জন। এরমধ্যে মোট প্রাপ্ত ভোট সংখ্যা হচ্ছে ৮৫হাজার ৫০১ ভোট।
ফলাফল ঘোষণার পর নব-নির্বাচিত সংসদ সদস্য মাহমুদ হাসান সুমন উপস্থিত ভোটার সমর্থকদের উদ্যেশ্যে দেয়া বক্তব্যে বলেন, আজকের এ বিজয় ঈশ্বরগঞ্জবাসীর বিজয়। নির্বাচনী কার্যক্রম সম্পন্ন হলেও ৩দিন ব্যাপী নির্বাচনী আচারণ বিধি বিজয়ী প্রার্থীসহ ভোটার সমর্থকদের মেনে চলতে হবে। কেউ কোন সহিংসতায় জড়াবেন না। সকলেই আচারণ বিধি মেনে চলবেন। আজ ঈশ্বরগঞ্জ দুঃশাসনের হাত থেকে মুক্ত হলো। আপনারা আমাকে যে ভালবাসা দিয়ে বিজয়ী করেছেন আমি যেন তার মর্যাদা রাখতে পারি সে জন্য আমি সকলের কাছে দোয়া চাই। আমি যেন ঈশ্বরগঞ্জকে একটি স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে পারি সেজন্য আমি সকলের সর্বোচ্চ সহযোগিতা চাই।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)