শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ১৬ জানুয়ারী ২০২৪
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে শিক্ষক দম্পতির বাসায় চুরি মামলায় আটক-৩
প্রথম পাতা » ময়মনসিংহ » ঈশ্বরগঞ্জে শিক্ষক দম্পতির বাসায় চুরি মামলায় আটক-৩
১৩৫ বার পঠিত
মঙ্গলবার ● ১৬ জানুয়ারী ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরগঞ্জে শিক্ষক দম্পতির বাসায় চুরি মামলায় আটক-৩

--- উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার টিএন্ডটি রোডের শিক্ষক দম্পতি আবু রায়হান ও জাহানারা বেগমের বাসায় দুঃসাহসিক চুরি মামলায় ঈশ্বরগঞ্জ থানা পুলিশ ৩জনকে আটক করে আদালতে প্রেরণ করেছে। সোমবার ধৃত আসামিদের মধ্যে একজন চুরির ঘটনায় জড়িত থাকার বিষয়ে আদালতে স্বীকারোক্তি দিয়েছে।
চুরি মামলায় আটককৃত আসামিরা হচ্ছে, উপজেলার কাকনহাটি গ্রামের জসিম উদ্দিনের পুত্র রবিন মিয়া (৩০), দত্তপাড়া গ্রামের মৃত মজনু মিয়া পুত্র অন্তর মিয়া (২০) ও মৃত ফিরুজ আলীর পুত্র পারভেজ আহমেদ সাগর (২২)।
শিক্ষক দম্পতির থানায় দেয়া এজহার সূত্রে জানা যায়, গত শুক্র ও শনিবার সাপ্তাহিক ছুটি থাকায় স্বামী স্ত্রী দুজনই বাসায় তালা দিয়ে সন্ধ্যায় ময়মনসিংহ ছেলের বাসায় চলে যান। এসুযোগে সংঘবদ্ধ চোরের দল ১১জানুয়ারি সন্ধ্যা থেকে ১৩ জানুয়ারি সকাল ১১টা পর্যন্ত যেকোন সময়ে বাসার তালা ভেঙ্গে প্রবেশ করে ওয়ারড্রপের ড্রয়ার এবং স্টিলের আলমিরার তালা ভেঙে নগদ একলক্ষ বিশ হাজার টাকা, ৪ ভরি স্বর্ণ, ল্যাপটপ, মোবাইল, মূল্যবান কাগজপত্র সহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।
এবাপারে ১৪জানুয়ারি শিক্ষিকা জাহানারা বেগম বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে এসআই আমিনুল ইসলাম এক অভিযান চালিয়ে দত্তপাড়া এলাকা থেকে তিনজকে আটক করে আদালতে সোপর্দ করে।
এব্যাপারে ঈশ্বরগঞ্জ থানার ওসি মুহাম্মদ মাজেদুর রহমান জানান, শিক্ষক দম্পতির অভিযোগের প্রেক্ষিতে দত্তপাড়া এলাকা থেকে ৫জনকে আটক করে থানায় আনা হয়। বিভিন্ন জিজ্ঞাসাবাদে দুইজন চুরির সাথে সম্পৃক্ত না থাকায় দুইজনকে ছেড়ে দেয়া হয়। অপর তিন জনকে সোমবার ৪৫৭/৩৮০ ধারায় আদালতে প্রেরণ করলে পারভেজ আহমেদ সাগর নামের আসামি ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে চুরির বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে ও চুরি যাওয়া মালামাল ফেরত দেয়ার কথাও জানিয়েছে। ধৃত আসামিদের দেয়া তথ্য অনুযায়ী চুরির ঘটনায় জড়িত অপর এক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)