শিরোনাম:
●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল
রাঙামাটি, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
সোমবার ● ২৫ মার্চ ২০২৪
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে দোল উৎসব পালিত
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজানে দোল উৎসব পালিত
১১১ বার পঠিত
সোমবার ● ২৫ মার্চ ২০২৪
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজানে দোল উৎসব পালিত

--- রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি :: চট্টগ্রামের রাউজানে পালিত হয়েছে দোল উৎসব। ২৫ মার্চ সোমবার রাউজান অপরাজিতা সেবাশ্রম মাঠে এই উৎসবের আয়োজন করেন রাউজান সনাতনী সংসদ নামে একটি সংগঠন। দোল পূর্ণিমার পূজা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে দিনব্যাপী উৎসবের আমেজ সৃষ্টি হয় অপরাজিতা সেবাশ্রম মাঠ প্রাঙ্গনে। কন্সাটের উচ্চাসিত সুরে নাচে গানে রঙের খেলায় মেতেছে হাজারো তারুণ্যে। নতুন প্রজম্মের তরুণ তরুণীদের এ উৎসবে আত্মহারায় পরিনত হয় দোল উৎসবে এই আয়োজন। সকাল থেকে শুরু হওয়া কন্সাট ও আবির মাখা উৎসব দুপুরে বিরতি দিয়ে শুরু হয় আলোচনা সভা। রাউজান পৌরসভার কাউন্সিলর এডভোকেট দীলিপ কুমার চৌধুরীর সভাপতিত্বে ও পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনুপ চক্রবর্ত্তীর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উদ্বোধক ছিলেন রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র-২ এডভোকেট সমীর দাশ গুপ্ত, রাউজান উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ সভাপতি সাংবাদিক প্রদীপ শীল, রাউজান উপজেলা জম্মাষ্টমী উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন দে, বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা হারুণ আর রশিদ টিপু, ওসমান গণি রানা, পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আসিফ, ছাত্রলীগ নেতা মোহাম্মদ নাছির উদ্দিন, টিটু চক্রবর্ত্তী প্রমুখ।

রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু


রাউজান :: চট্টগ্রামের রাউজানে পুকুরে ডুবে দেবরাজ (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গত রবিবার বিকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের পল্লী মঙ্গল গ্রামে। নিহত দেবরাজ নগরীর টাইগার পাস এলাকার পলাশ দাশের ছেলে। জানা গেছে, দেবরাজ তার মায়ের সাথে মামার বাড়িতে বেড়াতে আসেন। ঘটনার দিন মামা রনি চৌধুরীর সাথে পুকুরে যায় শিশু দেবরাজ। এসময় তাকে পুকুরের ঘাটে রেখে তার মামা গোসল করতে পুকুরে ডুব দেন। উঠে দেখেন শিশু দেবরাজ ঘাটের মধ্যে নেই। খোঁজাখোঁজির এক পর্যায়ে তার নিথর দেহ পুকুরে ভেসে ওঠে। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন ইউপি সদস্য তপন মল্লিক।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)