শিরোনাম:
●   উচ্চশিক্ষার্থে নরওয়ে যাচ্ছে চুয়েটের ৮ শিক্ষার্থী ●   উচ্চ রক্তচাপ নিয়ন্ত্রণে কমবে অসংক্রামক রোগের প্রকোপ ●   আগামীতে কারা দেশ চালাবে ? …সাইফুল হক ●   পার্বত্যবাসীর কল্যাণে নতুন প্রকল্প গ্রহণ করতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   কাউখালীতে প্রান্তিক পর্যায়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত ●   চিটাগাং হিল ট্র্যাক্টস রেগুলেশন ১৯০০ বাতিলসহ কেএনএফের সন্ত্রাসী কর্মকান্ড নির্মূলে যৌথ বাহিনীর অভিযান অব্যাহত রাখার দাবিতে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সংবাদ সম্মেলন ●   খাগড়াছড়ি ও রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা আধাবেলা অবরোধ পালিত ●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
রাঙামাটি, শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২০ জানুয়ারী ২০১৭
প্রথম পাতা » অপরাধ » বগুড়ায় জমি দখলকে কেন্দ্র করে পিতা পুত্র জখম
প্রথম পাতা » অপরাধ » বগুড়ায় জমি দখলকে কেন্দ্র করে পিতা পুত্র জখম
৩০২ বার পঠিত
শুক্রবার ● ২০ জানুয়ারী ২০১৭
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

বগুড়ায় জমি দখলকে কেন্দ্র করে পিতা পুত্র জখম

---বগুড়া প্রতিনিধি :: বগুড়া গাবতলীর বালিয়াদিঘীতে জমিজমা বিরোধের জের ধরে ও অবৈধভাবে জমি দখলকে কেন্দ্র করে পিতা-পুত্র ২জনকে মারাত্মকভাবে জখম করেছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে ১৮ জানুয়ারি বুধবার বালিয়াদিঘী চারমাথা গ্রামে।
জানাযায়, ঐ গ্রামের মৃত দানেস উদ্দিনের পুত্র আব্দুর রশিদের সঙ্গে একই গ্রামের প্রতিপক্ষ বাচ্চু মন্ডলের ৭০শতক জমি নিয়ে দূীর্ঘদিন যাবত জমিজমার বিরোধ চলে আসচ্ছিল। এনিয়ে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করতে থাকে। এর জেরধরে গত বুধবার বেলা ১টা ৩০মিনিটে কৃষক আব্দুর রশিদের দখলীয় জমিতে প্রতিপক্ষ বাচ্চু, সোহেল, কুদ্দুস, সবুজ, শামীম, জাকিরুল ও আহম্মদ’সহ ভাড়াটিয়া ৮ থেকে ১০ জন লোক লাঠি সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে গিয়ে জোরপূর্বক জমি দখলের চেষ্টা চালায়। এসময় জমির মালিক আব্দুর রশিদ বাঁধা দিলে প্রতিপক্ষরা হামলা চালিয়ে এলোপাথারী ভাবে মারপিট করলে আব্দুর রশিদ (৫০) ও তাঁর পুত্র রিপন (২৫) গুরুতর ভাবে জখম হয়। তাদের চিৎকারে গ্রামবাসী এগিয়ে আসলে প্রতিপক্ষরা আব্দুর রশিদের পরিবারকে প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনার পর আব্দুর রশিদ’সহ পরিবারের সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ভূগছে বলে অভিযোগে উল্লেখ করা হয়। আহতরা গাবতলী উপজেলা হাসপাতালে চিকিৎসা নেয়। খবরপেয়ে পুলিশ ঘটনাস্থনে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় আব্দুর রশিদ বাদী হয়ে বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে বাচ্চু মন্ডল কে প্রধান বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। বাগবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সোহেল রানা সিএইচটি মিডিয়াকে  জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)