শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ১২ মে ২০১৮
প্রথম পাতা » ঝালকাঠি » ক্ষমতাসীন সরকারের অধিনেই নির্বাচন অনুষ্টিত হবে : শিল্পমন্ত্রী
প্রথম পাতা » ঝালকাঠি » ক্ষমতাসীন সরকারের অধিনেই নির্বাচন অনুষ্টিত হবে : শিল্পমন্ত্রী
৪৮৫ বার পঠিত
শনিবার ● ১২ মে ২০১৮
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ক্ষমতাসীন সরকারের অধিনেই নির্বাচন অনুষ্টিত হবে : শিল্পমন্ত্রী

---ঝালকাঠি প্রতিনিধি :: (২৯ বৈশাখ ১৪২৫ বাঙলা: বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.২১মি.) আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য শিল্প মন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একটি দল নির্বাচন পদ্ধতি পরিবর্তনের লক্ষে মোড়লদের কাছে ধর্ণা দিচ্ছে। তিনি তাদের উদ্দেশ্যে বলেন আমেরিকা, বৃটেন, রাশিয়া, ভারতের মতই ক্ষমতাসীন সরকারের অধিনেই এদেশে নির্বাচন অনুষ্টিত হবে। ঐসব দেশেও নির্বাচন পদ্ধতি পরিবর্তনের দাবিতে বিভিন্ন সময় সহিংস আন্দোলন হয়েছে উল্লেখ করে মন্ত্রী প্রশ্ন রাখেন এর ফলে কি ঐসব দেশের সংবিধান কিম্বা নির্বাচন পদ্ধতির পরিবর্তন করা হয়েছে ? তিনি বলেন সহিংস আন্দোলন করে কোন লাভ নেই সব দেশেই ক্ষমতাসীন সরকারের অধিনেই নির্বাচন হয়।

মন্ত্রী আজ শনিবার দুপুরে ডেমোক্রেসি ওয়াচ আয়োজিত ঝালকাঠির একটি কমিউনিটি সেন্টারে আওয়ামী লীগ এর প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি পরে সম্মেলনে উপস্থিত প্রতিনিধিদের গনতন্ত্র রক্ষার শপথ বাক্য পাঠ করান।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধণী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, জেলা আওয়ামী সাধারন সম্পাদক অ্যাড. খান সাইফুল্লা পনীর ও ডেমোক্রেসি ওয়াচ এর বরিশাল বিভাগীয় সমস্বয়কারি দিপু হাফিজুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)