শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ৩০ এপ্রিল ২০২০
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও : চেয়ারম্যানকে মারধর
প্রথম পাতা » খুলনা বিভাগ » ঝিনাইদহে ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও : চেয়ারম্যানকে মারধর
৪১৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ৩০ এপ্রিল ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঝিনাইদহে ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাও : চেয়ারম্যানকে মারধর

---ঝিনাইদহ প্রতিনিধি :: ঝিনাইদহে  ত্রাণের দাবিতে ইউনিয়ন পরিষদ ঘেরাওয়ের ঘটনা ঘটেছে। এসময় ত্রাণবঞ্চিতরা চেয়ারম্যানকে মারধর করে। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার পাগলা কানাই ইউনিয়নে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, সকালে পাগলা কানাই ইউনিয়নের বাড়িবাথান, ফকিরাবাদ ও রাজাপুর গ্রামের কয়েক’শ নারী পুরুষ ইউনিয়ন পরিষদ ঘেরাও করে ত্রাণের দাবিতে বিক্ষোভ শুরু করে। তাদের দাবি, চেয়ারম্যান তাদের কাছ থেকে ভোটার আইডি কার্ড নেয় কিন্তু কোন ত্রাণ সহায়তা দেয় না। বিক্ষোভ শুরু হওয়ার পর চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছায়। বিক্ষোভকারীরা ত্রাণ দাবী করলে তর্কা-তর্কির জেরের এক পর্যায়ে চেয়ারম্যান বিক্ষোভকারী এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। তখন উপস্থিত বিক্ষোভকারীরা ক্ষিপ্ত হয়ে উঠে চেয়ারম্যানের উপর হামলা করে মারপিট শুরু করে। চেয়ারম্যান দৌঁড়ে ইউনিয়ন পরিষদের ভিতরে ঢুকে যায়। চেয়ারম্যানের সহযোগিরা তাকে ইউনিয়ন পরিষদের ভিতরে নিয়ে রক্ষা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিত নিয়ন্ত্রনে আনে। ঘটনাটি ষড়যন্ত্রমুলক দাবী করে চেয়ারম্যান কে এম নজরুল ইসলাম বলেন, এখন পর্যন্ত সরকারি ভাবে ১০ টন চাউল বরাদ্ধ পেয়েছি। সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বর ও স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের সমন্বয়ে তালিকা করে সুষ্ঠুভাবে বন্টন করা হয়েছে। এরপরও বাড়িবাথান, ফকিরাবাদ ও রাজাপুর গ্রামের ৫’শ পরিবারের জন্য উপজেলা পরিষদ থেকে বরাদ্ধ করা হয়েছে। তার তালিকা করা হচ্ছিল বৃহস্পতিবার সন্ধ্যায় ত্রাণ সহযোগিতা করা হবে। এর মাঝেই ষড়যন্ত্রমুলক ভাবে লোকজন ইউনিয়ন পরিষদ ঘেরাও করে। আমি তাদের শান্ত করার চেষ্টা করলে পুর্বপরিকল্পিতভাবে আমার উপর হামলা চালানো হয়। এ ব্যাপারে সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়েছিলাম। সেখানে গিয়ে তাদের ত্রাণ দেওয়ার জন্য আশস্থ করার পর তারা বাড়িতে ফিরে যায়। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

ভিক্ষুকের কাছ থেকেও ঘুষ গ্রহন এক ইউপি মেম্বরের
ঝিনাইদহ :: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার দোড়া ইউনিয়নের মেম্বার মোঃ রেজাউল করিমের বিরুদ্ধে বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা, ভিজিএফ কার্ড ও সোলার প্যানেল দেওয়ার কথা বলে হতদরিদ্রদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। এমন কি তিনি একজন ভিক্ষুকের কাছ থেকেও ঘুষ নিতে কসুর করেন নি। ইউপি মেম্বরের এই বানিজ্য নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে। তদন্ত করে তাকে বরখাস্ত করার দাবী তুলেছেন ওয়ার্ডবাসি। সরেজমিন গিয়ে জানা গেছে, দোড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পাঁচলিয়া ও সারুটিয়া গ্রামের একাধিক মানুষের কাছ থেকে রেজাউল মেম্বর টাকা নিয়েছেন। টাকা নিয়ে ভাতা না করে দেওয়ায় ফুঁসে উঠেছেন গ্রামবাসি। সারুটিয়া গ্রামের মাঠ পাড়ার মৃত অমেদ মন্ডলের স্ত্রী ফিরোজা বেগম অভিযোগ করেন, ৮ মাস আগে বিধবা ভাতার কার্ড দেওয়ার কথা বলে রেজাউল মেম্বার তার কাছ থেকে তিন হাজার টাকা নেন। এখনো তিনি আমার কার্ড করে দিতে পারেন নি। একই গ্রামের মৃত আনসার মন্ডলের ছেলে আত্তাব জানান, ভিজিএফ কার্ড করে দেওয়ার কথা বলে তার কাছ থেকে পাঁচ’শ টাকা নিয়েছিলেন রেজাউল মেম্বর। এখন কিছুই পেলাম না। এছাড়া একই গ্রামের আনার উদ্দিনের পুত্রবধূর মাতৃত্বকালীন ভাতার কার্ড দেওয়ার নাম করে চার হাজার টাকা নেন। এখনো কার্ড পাইনি। আশাদুলের স্ত্রী শিরিনা বেগম বলেন, আমার স্বামী দিনমজুর। বহু কষ্টে যোগাড় করে ৩ হাজার টাকা মেম্বারকে দিয়েছিলাম মাতৃত্বকালিন ভাতার কার্ডের জন্য। কিন্তু পায়নি। এনমনকি ওই গ্রামের ভিক্ষুক আব্দুল কুদ্দুসের ভিজিএফ’র কার্ড করার কথা বলে অর্থলোভী মেম্বর দুই’শ টাকা ঘুষি নিয়েছিল। কিন্তু তার টাকাও ফেরৎ দেয়নি। কার্ডও হয়নি। কুদ্দুসের অভিযোগ মেম্বর তার কাছে ৫০০ টাকা চেয়েছিল। আমি ভিক্ষা করে ২০০ টাকা দিয়েছিলাম। টাকা কম দেওয়ায় আমার কার্ড হয় নি বলে মেম্বর সাফ জানিয়ে দিয়েছেন। ওই ওয়ার্ডের বাসিন্দা ইন্তাজ আলী বলেন, আমার নামে পরিষদ থেকে সেনেটারি লেট্রিন বরাদ্দ হয়। কিন্তু আমি পায়নি। উপজেলা থেকে অফিসার এসে দেখে যান আমি পায়নি। তারপরও ইউপি মেম্বরের কোন বিচার হয়নি। এদিকে মনছের মন্ডলের বাড়িতে সোলার প্যানেল বসানোর কথা বলে ৮ হাজার টাকা ঘুষ নেন। কিন্তু তাকে কোন সোলার প্যানেল দেওয়া হয়নি। গ্রামবাসির ভাষ্যমতে রেজাউল মেম্বর বহু মানুষের কাছ থেকে বয়স্ক ভাতা, মাতৃত্বকালীন ভাতা ও ভিজিএফ কার্ডধারীদের নিকট থেকে নিজে ও ও ঝড়ু দালালদের মাধ্যমে অর্থ সুবিধা নিয়ে থাকেন। এ ভাবে তিনি লাখ লাখ টাকা হাতিয়ে নিলেও তার সন্ত্রাসী বাহিনীর ভায়ে কেও মুখ খুলতে সাহস পায় না। এ ব্যাপারে রেজাউল মেম্বর জানান, তার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। একটি মহল তাকে হেয় করার জন্য উঠে পড়ে লেগেছে এবং মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। বিষয়টি নিয়ে দোড়া ইউপি চেয়ারম্যান কাবিল উদ্দিন বিশ্বাস বলেন, রেজাউল মেম্বার ভাতা বা সোলার প্যানেল দেওয়ার নাম করে টাকা নিয়েছেন কিনা আমার জানা নেই। যদি রেজাউল মেম্বার কারো কাছ থেকে টাকা নিয়ে থাকেন তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

হরিণাকুন্ডুতে যুবককে হাতুড়িপেটা রক্তাক্ত জখম
ঝিনাইদহ :: ঝিনাইদহের হরিণাকু-ু উপজেলার জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামের বিপুল (২২) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে দূর্বৃত্তরা। বুধবার রাত ৯ টার দিকে ওই গ্রামের জিকে মেইন ক্যানেলের ব্রীজ মোড়ে এঘটনা ঘটে। আহত যুবক বেলতলা গ্রামের মজনু মন্ডলের ছেলে। এঘটনায় বৃহস্পতিবার সকালে আহতের পিতা বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় মামলা করেছেন। মামলায় পাশর্^বর্তী শড়াতলা গ্রামের আবুল হোসেনের ছেলে আজিজসহ ৫ জনকে আসামী করা হয়েছে। হরিণাকুন্ডু হাসপাতালে চিকিৎসাধীন বিপুল জানান, বুধবার রাতে তারাবির নামাজ পড়ে তিনি ফার্মেসীতে ওষুধ কিনতে যাচ্ছিলেন। এ সময় আসামী আজিজসহ ৪/৫ জন দূর্বৃত্ত তার উপর অতর্কিত হামলা চালিয়ে হাতুড়ি দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। হামলার কারণ সম্পর্কে জানা গেছে, আসামী আজিজ গত মার্চে মাসে বেলতলা গ্রামের এক নারীকে আটকে রেখে উত্যক্ত করে। তুচ্ছ ঘটনায় ওই গ্রামের এক শিক্ষককে লাঞ্চিত করে। এঘটনায় ওই শিক্ষক বাদী হয়ে আজিজের নামে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ সব ঘটনার কারণেই বিপুলকে হাতুড়িপেটা করা হয়েছে। আজিজ এলাকায় সন্ত্রাসী হিসেবে পরিচিত। হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, ঘটনার পরই আসামীকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। কিন্তু আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি।

শৈলকুপায় ৫০০ পরিবারের মাঝে বিএনপি নেতার ত্রান বিতরণ
ঝিনাইদহ :: ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ত্রীবেনি ইউনিয়নের বিভিন্ন গ্রাম ত্রান বিতরণ করছেন সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য জাফর ইকবাল মোল্লা। এক সপ্তাহ ধরে তিনি ওয়ার্ডে ওয়ার্ডে ঘুরে কর্মহীন অসহায় দিনমজুর পরিবারের মাঝে ত্রান বিতরণ করে যাচ্ছেন। বৃহস্পতিবার গ্রামের মাঝের পাড়ায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন। এ সময় ওয়ার্ড বিএনপির সভাপতি জহুরুল ইসলাম মোল্লা, বিশিষ্ট ব্যবসায়ী ফরিদ উদ্দীন মোল্লা, যুবদল নেতা আমিরুল ইসলাম ও লাভলু মন্ডল উপস্থিত ছিলেন। ত্রীবেনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জাফর ইকবাল মোল্লা জানান, করোনা পরিস্থিতি যতদিন থাকবে ততদিন তিনি হতদরিদ্রদের পাশে দাড়াবেন। তিনি বলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন তারেক রহমানের নির্দেশে তিনি এই ত্রান বিতরণ করে অসাহায়দের পাশে থাকার চেষ্টা করছেন।

ঝিনাইদহে কৃষকের জমির ধান কেটে দিল ছাত্রলীগের নেতাকর্মীরা
ঝিনাইদহ :: ঝিনাইদহে শ্রমিক সংকট নিরসণে এক কৃষকের ২ বিঘা জমির ধান কেটে দিয়েছে জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের চাকলাপাড়া এলাকার কৃষক হবিবর রহমানের ক্ষেতের ধান কেটে দেয় তারা। ধান কেটে জমিতে রেখেন আসেন। পরে শুকালে তা বেঁধে মাড়াই করে দেওয়া হবে বলে জানায় ছাত্র লীগের নেতাকর্মীরা। এতে অংশ নেয় জেলা ছাত্রলীগের সভাপতি রানা হামিদ, সাধারণ সম্পাদক আব্দুল আওয়ালসহ ছাত্রলীগের প্রায় ৩০ জন নেতাকর্মী। ছাত্রলীগের নেতাকর্মীরা জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বোরো ধান কর্তনে কৃষকদের শ্রমিক সংকট নিরসনে ছাত্রলী লীগ এ কার্যক্রম শুরু করেছে। ইতিমধ্যে আমরা একটি কমিটি গঠন করেছি। কমিটির সদস্যদের নাম ও মোবাইল নম্বরসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে দেওয়া হয়েছে। সেখান থেকে নম্বর সংগ্রহ করে কৃষক হবিবর রহমান ফোন করে বিষয়টি জানালে আমরা তার ধান কেটে দিয়েছি। জেলার যেকোন প্রান্ত থেকে কৃষক ভাইয়েরা আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাদের ধান কেটে দেওয়ার চেষ্টা করবো।

কালীগঞ্জে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে নারী সহ আহত ৬
ঝিনাইদহ :: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে আধিপত্ত্য বিস্তার নিয়ে সংঘর্ষে নারীসহ অন্তত ৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলেন, আসাদ হোসেন, জাকির হোসেন, হোসেন আলী, হাসান আলী, বেলী খাতুনসহ আরও একজন। কালীগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামে সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা ইদ্রিস আলী ইদু ও রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দরবেশ আলীর মধ্যে দীর্ঘদিন আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ইদ্রিস আলী ইঁদুর ছেলে হোসেন আলী ও এক কর্মচারী ডিশের ব্যবসার পাওনা টাকা চাইতে রঘুনাথপুর গ্রামের জামে মসজিদের কাছে গেলে তাদের উপর্যুপরি মারধর করে দরবেশ আলীর লোকজন। মারধরের ঘটনা জানাজানি হলে ইঁদুর আরও দুই ছেলে সেখানে গেলে সংঘর্ষ বেধে যায়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে পাঠায়। সেখান থেকে ৪ জনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। রঘুনাথপুর এলাকায় যে দু,পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে তাদের দু,পক্ষই শক্তিশালী। ফলে এলাকায় আবার ও যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে। তারা দু,পক্ষই সরকারি দলের সাথে সংশ্লিষ্ট। কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া জানান, খবর শুনে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। এখানো কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নিব। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

কালীগঞ্জে বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের মাঝে নগত অর্থ ও উপহার সামগ্রী প্রদান
ঝিনাইদহ :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানেরর পৃষ্ঠপোষকতায় সারাদেশের খুন, ঘুম ও নির্যাতিত নেতাকর্মীদের মাঝে নগত অর্থ ও উপহার সামগ্রী দেওয়া হচ্ছে। এরই ধারাবাহিকতায় যুবদলের কেন্দ্রীয় সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারণ সম্পাদক যুবরাজ সুলতান সালাউদ্দিন টুকুর সহযোগিতায় ঝিনাইদহ জেলা যুবদল নেতৃবৃন্দগন তাদের কার্ষ্যক্রম চালিয়ে যাচ্ছে। বুধবার জেলা যুবদলের সভাপতি আহসান হাবিব রনক, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা কালিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য জাহিদ হাসান বারোবাজার ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম মনিরুজ্জান মিন্টুর স্ত্রী সেলিনা বেগমের হাতে নগদ অর্থ ও উপহার সামগ্রী তুলে দেন। এ সময় নেতৃবৃন্দ ওই পরিবারের সার্বিক খোঁজ খবর নেওয়া সহ দেশ নেত্রী খালেদা জিয়ার দেওয়া সহযোগীতার বার্তা পৌছে দেন। এ সময়ে আরো উপস্থিত ছিলেন, কালীগঞ্জ পৌর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক সাইফুজ্জামান স্বপন, ঝিনাইদহ জেলা ছাত্রদলের নেতা তানভীর মাহমুদ রনি, পৌর যুব নেতা ইমরান, তরিকুল ও হাসান প্রমুখ। এছাড়াও কেন্দ্রিয় নেতা নীরব-টুকু ভাইয়ের নির্দেশনায় সাবেক ছাত্রনেতা কালীগঞ্জের জাহিদ হাসান তার ঔকান্তিক সহযোগিতায় নির্যাতিত নেতা কর্মীদের পর্যায় ক্রমে সহায়তা সহ ঈদ উপহার সামগ্রী প্রদান করবেন।





খুলনা বিভাগ এর আরও খবর

কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত
তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা
কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত
প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল
কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ কুষ্টিয়া বিএডিসি অফিসের এডি’র বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ
তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ
প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী
কোটি টাকা আত্মসাৎ :  কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি
কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু কুষ্টিয়া পৌর মেয়র এর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে দুদকের তদন্ত শুরু
প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের স্মরণসভায় এমপি হানিফ

আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)