শিরোনাম:
●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ ●   গোলাপগঞ্জে পুনঃনির্বাচিত মঞ্জুর কাদির শাফি এলিম ●   ঘোড়াঘাট উপজেলায় শুভ চেয়ারম্যান,বাবু ও নার্গিস ভাইস চেয়ারম্যান নির্বাচিত ●   ঈশ্বরগঞ্জে মাটির নিচে পাওয়া গেলো প্রাচীন রৌপ্য মুদ্রা ●   ঘোড়াঘাটে ভোট গণনা কেন্দ্রে সাংবাদিকদের প্রবেশে বাধা ●   কাউখালী উপজেলায় চেয়ারম্যান সামশু দোহা, মহিলা ভাইস চেয়ারম্যান নিংবাইউ নির্বাচিত ●   সন্দ্বীপ উপজেলায় চেয়ারম্যান আনোয়ার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হালিমা নির্বাচিত ●   নির্বাচনী ডিউটিতে গিয়ে দুর্ঘটনায় আহত ঈশ্বরগঞ্জের ইউএনও ●   হালদা নদীতে ডিম ছেড়েছে মা মাছ ●   উপজেলা পরিষদ নির্বাচনে মিরসরাইয়ে ভোটার ৩ লাখ ৭২ হাজার ২৫৭ জন ●   প্যানেল চেয়ারম্যান জহুরুলের সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে একটি মহল ●   রাউজানে কালবৈশাখীর তান্ডব ●   ৮ মে বুধবার সকাল ৮ টায় শুরু হবে ভোটগ্রহণ, চলবে বিকেল ৪টা পর্যন্ত ●   ঘোড়াঘাটে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মূহুর্তের প্রস্তুতি সম্পন্ন ●   খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষার্থে জেলা পুলিশের ব্রিফিং ●   নিয়মরক্ষার উপজেলা নির্বাচন অপ্রয়োজনীয়, অর্থ ও সময়ের অপচয় মাত্র ●   জাতীয় গণমাধ্যম সপ্তাহের স্বীকৃতির দাবির স্মারকলিপি হস্তান্তর
রাঙামাটি, রবিবার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ৮ মে ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে শতাধিক দলিত পরিবারকে চাল বিতরণ
প্রথম পাতা » মৌলভীবাজার » কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে শতাধিক দলিত পরিবারকে চাল বিতরণ
৩৩১ বার পঠিত
শুক্রবার ● ৮ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

কমলগঞ্জ পৌরসভার উদ্যোগে শতাধিক দলিত পরিবারকে চাল বিতরণ

---কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভার আয়োজনে অসহায় কর্মহীন শতাধিক দলিত (শব্দকর) পরিবারের মাঝে সরকারী বরাদ্দকৃত ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।
আজ শুক্রবার বিকাল সাড়ে ৩টায় আদমপুর রোডস্থ পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ের সামনে শতাধিক শব্দকর পরিবারের মাঝে ১০ কেজি করে ত্রাণের চাল বিতরণ করা হয়।

কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ বুলবুল, পৌর কাউন্সিলর আনসার শোকরানা মান্না, মো. আফজাল হোসেন প্রমুখ।
এর আগে পৌর এলাকার কর্মহীন ৬০ পরিবারের মাঝে সরকারী বরাদ্দকৃত জনপ্রতি ৫০০ টাকা করে নগদ ৩০ হাজার টাকা বিতরণ করা হয়।

কমলগঞ্জে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’র ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরন

কমলগঞ্জ :: করেনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে যাওয়া মৌলভীবাজারের কমলগঞ্জে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করছেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ।
আজ শুক্রবার বিকাল ৩টায় কমলগঞ্জ পৌরসভা কার্যালয়ের সম্মুখে ৮০টি পরিবার ও মাধবপুর ইউনিয়নে ৫০টি পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি।
এ সময় উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমদ বুলবুল, আওয়ামীলীগ নেতা আসিদ আলী, জেলা যুবলীগের সহ সভাপতি পৌর কাউন্সিলর মো. আনোয়ার হোসেন, পৌর কাউন্সিলর রাসেল মতলিব তরফদার প্রমুখ।

উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এমপি’র ব্যক্তিগত সহকারী ইমাম হোসেন সোহেল জানান, মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এর ব্যক্তিগত ও পারিবারীক অর্থায়নে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় ৩য় ধাপে মোট ২০০০ পরিবারের মাঝে খাদ্যসামসগ্রী বিতরণ করা হবে। তারই অংশ হিসেবে শুক্রবার কমলগঞ্জ উপজেলা থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ কর্মসুচী শুরু হয়। এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে নিজে খবর নিয়ে কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলায় মধ্যবিত্ত পরিবারের কাছে অনেকটা গোপনে খাদ্যসামগ্রী পাঠাচ্ছেন সাবেক চিফ হুইপ, মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

উল্লেখ্য, কমলগঞ্জ পৌরসভায় এক অনুষ্ঠানে কমলগঞ্জ থানা পুলিশ ও প্রেসক্লাবের সাংবাদিকদের ব্যক্তিগত সুরক্ষার জন্যে পিপিই প্রদান করেন তিনি। শুক্রবার বিকাল সাড়ে ৩টায় কমলগঞ্জ থানার ওসি মো. আরিফুর রহমানের হাতে কমলগঞ্জ থানা পুলিশের জন্য ২০টি এবং কমলগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ ও সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমানের হাতে প্রেসক্লাবে কর্মরত সাংবাদিকদের জন্য ১০টি পিপিই প্রদান করেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)