শিরোনাম:
●   শিক্ষা বিস্তারে প্রাথমিক শিক্ষকদের গুরুত্ব অত্যন্ত গুরুত্বপূর্ণ : রফিকুল ইসলাম বীর উত্তম এমপি ●   স্কুলের মালামাল নিয়ে যাওয়ায় থানায় অভিযোগ ●   সন্দ্বীপে অগ্নিকাণ্ডে ৪টি দোকান পুড়ে ছাই ●   কুষ্টিয়াতে সামাজিক দ্বন্দে স্বজনদের হামলায় ভাতিজা নিহত ●   আবারো উত্তপ্ত রাঙামাটির বাঘাইছড়ি উপজেলা ●   রাজধানীতে তিন পার্বত্য জেলার সংস্কৃতি ও ঐতিহ্যসমৃদ্ধ বিপনী বিতান উদ্বোধন ●   প্রেমিকার সঙ্গে বিয়ে না হওয়ায় ঘুমের ওষুধ খেয়ে পল্লী চিকিৎসকের আত্মহত্যা ●   এসএসসিতে জিপিএ-৫ পেয়েও শিক্ষাজীবন অনিশ্চিত পূর্ণ বিশ্বাসের ●   উপজেলা পরিষদ নির্বাচন : বিয়ানীবাজারে প্রতিক বরাদ্দ ●   রাঙামাটি লেকসিটি নার্সিং কলেজে আন্তর্জাতিক নার্স দিবস পালন ●   তহসিলদার শরিফুলের ঘুষ বাণিজ্যে অতিষ্ঠ ভুক্তভোগীরা ●   ঈশ্বরগঞ্জে কোটি টাকা ইজারা বকেয়া আদায়ে গ্রেফতারি পরোয়ানা ●   গুইমারায় সাজাপ্রাপ্ত তিন আসামী গ্রেফতার ●   মিল্টন সমাদ্দারের আশ্রম থেকে উদ্ধার করা সেলিমের কিডনি সচল অপুষ্টি ও রক্তস্বল্পতায় ভোগছেন ●   দাখিলেও দেশসেরা ঝালকাঠি এনএস কামিল মাদরাসা ●   সীমান্ত সড়ক পশ্চাদপদ পার্বত্য অঞ্চলকে উন্নয়নের স্রোতধারায় একীভূত করেছে ●   মিল্টন সমাদ্দারের কেয়ার থেকে উদ্ধারকৃত সেলিমের কিডনি অক্ষত ●   আইনজীবি সমিতির কার্যকরি কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় এডভোকেট মঈনুলকে সংবর্ধনা ●   ঈশ্বরগঞ্জে টেন্ডার ছাড়াই স্কুলের মালামাল বিক্রির অভিযোগ সভাপতির বিরুদ্ধে ●   পাইন বাগান নব নির্মিত মাদরাসার ভবন ও হেফজ খানার উদ্বোধন ●   বামপন্থী নেতা হায়দার আকবর খান রনোর মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক ●   ঘোড়াঘাটে ট্রাক চাপায় মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু ●   রাবিপ্রবিতে GST গুচ্ছভুক্ত C ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   চুয়েটে ফাউন্ডেশন ট্রেইনিং ফর ফ্যাকাল্টি মেম্বার্স-২ শীর্ষক প্রশিক্ষণ ●   ঝালকাঠিতে ব্ল্যাকমেইল করে ছাত্রীকে ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক গ্রেপ্তার ●   টেকসই স্বাস্থ্য উন্নয়নে হেলথ প্রমোশন কর্মসূচি বাস্তবায়ন জরুরি ●   গোলাপগঞ্জ উপজেলায় চেয়ারম্যান এলিম, ভাইস-চেয়ারম্যান নাবেদ, শিলা ●   মিরসরাই উপজেলায় চেয়ারম্যান পদে নয়ন বিজয়ী ●   কুষ্টিয়া সদরে আতাউর রহমান খোকসায় শান্ত চেয়ারম্যান নির্বাচিত ●   সন্দ্বীপে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ
রাঙামাটি, বুধবার, ১৫ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১৭ মে ২০২০
প্রথম পাতা » কৃষি » দেশের প্রতি ইঞ্চি জমি ব্যবহার করে খাদ্য উৎপাদনে সহযোগিতা দিবে সরকার : ডেপুটি স্পীকার
প্রথম পাতা » কৃষি » দেশের প্রতি ইঞ্চি জমি ব্যবহার করে খাদ্য উৎপাদনে সহযোগিতা দিবে সরকার : ডেপুটি স্পীকার
৩৫৯ বার পঠিত
রবিবার ● ১৭ মে ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দেশের প্রতি ইঞ্চি জমি ব্যবহার করে খাদ্য উৎপাদনে সহযোগিতা দিবে সরকার : ডেপুটি স্পীকার

---সাইফুল মিলন, গাইবান্ধা :: জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা মোকাবেলা নিয়ন্ত্রণে সক্ষমতা দেখিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধু আমাদের মঙ্গলের জন্য রাজনীতি শিখিয়েছেন। বিপদগ্রস্ত মানুষের পাশে থেকে বর্তমান সরকার এক অন্যন্য দৃষ্টান্ত স্থাপন করেছে।

ডেপুটি স্পীকার বলেন, দেশের প্রতি ইঞ্চি জমি ব্যবহার করে খাদ্য শষ্য উৎপাদনে সরকার সকল প্রকার সহযোগিতা দিবে। ইতিমধ্যে সরকার কৃষকদের মাঝে আগামী আউশ ও পাট চাষের জন্য প্রনোদনা দেয়া হয়েছে।

আজ রবিবার সাঘাটা উপজেলার আভ্যন্তরীণ বোরো ধান ও চাল ক্রয়ের উদ্বোধনকালে একথা গুলো বলেন ডেপুটি স্পীকার মো. ফজলে রাব্বি মিয়া এমপি। এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মো. আব্দুল মতিন, পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক মো. মাসুদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাহাঙ্গীর কবীর, উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর মহিউদ্দীন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক স্বপন কুমার ভট্রার্চায্য সহ উপজেলা আ.লীগ নেতৃবৃন্দ।

চলতি ইরি বোরো মৌসুমে সাঘাটা উপজেলায় ২ হাজার ৫শ ৯০ মেট্রিক টন ধান, ২ হাজার ৪ শ ৯৪ মেট্রিকটন চাল ও ১শ ৭২ মেটিকটন আতপ চাল ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ডেপুটি স্পীকার

গাইবান্ধা :: করোনা ভাইরাসের কারণে সৃষ্ট দুর্যোগে কর্মজীবি মানুষ কর্মহীন হওয়ায় ১৭টা ইউনিয়নে ১০ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপি।

গাইবান্ধার সাঘাটা ও ফুলছড়ি উপজেলায় করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ও ভুমিহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

রবিবার দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়ার আজহার আলী উচ্চ বিদ্যালয় মাঠে এবং ফুলছড়ি উপজেলার নাপিতের হাট সরকারি বিদ্যালয় মাঠে ১০ হাজার দরিদ্র মানুষের সেমাই, চিনি, চাল, ডাল ও আলু বিতরন করেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া।

এসময় জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)