শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, বৃহস্পতিবার, ২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ১২ জুলাই ২০২০
প্রথম পাতা » মৌলভীবাজার » ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
প্রথম পাতা » মৌলভীবাজার » ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
৩৪১ বার পঠিত
রবিবার ● ১২ জুলাই ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ফার্মাসিস্টের বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

---এম এ কাদির চৌধুরী ফারহান, কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিস্ট পরিতোষ শর্মার আকষ্মিক বদলী প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী। আজ রবিবার ১২ জুলাই দুপুর ১টায় কমলগঞ্জ থানা রোডস্থ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রের সামনে স্থানীয় এলাকাবাসীর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনকারীরা ফেস্টুন ও প্ল্যাকার্ড হাতে নিয়ে আন্দোলন করে। ফেস্টুনে বিভিন্ন ধরনের স্লোগান লিখে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলি স্থগিত করে, তাকে ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে বহাল রাখার জন্য কর্তৃপক্ষের কাছে দাবি জানান তারা।
মানববন্ধনে বক্তারা বলেন, ফার্মাসিস্ট পরিতোষের সেবার মান ভালো, ওনাকে আকষ্মিক বদলি করাটা আমরা মেনে নিতে পারছি না। কে বা কারা ক্ষমতার অপব্যবহার করে তাকে ১ দিনের মধ্যেই বদলী করিয়েছে। তিনি দীর্ঘদিন ধরে আমাদের সেবা দিয়ে আসছেন। তাই আমরা তার বদলি প্রত্যাহার চেয়ে মানববন্ধন করছি।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুল আলম ভুঁইয়া বলেন, সরকারি চাকুরির নিয়ম অনুযায়ী মৌলভীবাজার সিভিল সার্জনের কার্যালয় থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মার বদলী হয়েছে। এখানে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে আমার করার কিছু নেই। তিনি আরও বলেন, এ উপ-স্বাস্থ্য কেন্দ্রে একজন চিকিৎসক কর্মরত আছেন। বর্তমানে তিনি কমলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা চিকিৎসার দায়িত্ব পালন করছেন।
উল্লেখ্য, ২০০৮ সাল থেকে ফার্মাসিস্ট পরিতোষ শর্মা কমলগঞ্জ ইউনিয়ন উপ-স্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ছিলেন। সেখান থেকে বর্তমানে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার বদলির আদেশ হয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)