শিরোনাম:
●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই ●   অরাজকতা, নাশকতা স্বাধীন সার্বভৌম দেশে কাম্য হতে পারে না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   সিলেটে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ ●   অর্থ সংগ্রহের জন্য এই হামলা হয়েছে বলে এখন পর্যন্ত সরকার মনে করছে : স্বরাষ্ট্রমন্ত্রী ●   গুইমারায় মাদকসহ গ্রেফতার-৪ ●   সনাতন যুবসমাজকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঈশ্বরগঞ্জে ধলাই খাল ব্রীজ উদ্বোধন ●   অসংক্রামক রোগে মৃত্যু বাড়ছে, মোকাবেলায় বাড়ছে না বরাদ্দ ●   রাউজানে বাস-অটোরিকশার সংঘর্ষে শিশুর মৃত্যু : আহত-২০
রাঙামাটি, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২৪ আগস্ট ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ছে দুটি সিএনজি অটোরিকশা
প্রথম পাতা » চট্টগ্রাম » দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ছে দুটি সিএনজি অটোরিকশা
৩০৮ বার পঠিত
মঙ্গলবার ● ২৪ আগস্ট ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

দুর্বৃত্তের দেয়া আগুনে পুড়ছে দুটি সিএনজি অটোরিকশা

ছবি: সংবাদ সংক্রান্ত-আমির হামজা। আমির হামজা, স্টাফ রিপোর্টার :: চট্টগ্রামের রাউজান উপজেলার ৭ নং রাউজান ইউনিয়নের রশিদর পাড়া এলাকার আনোয়ার হাজীর বাড়ীর সিএনজি অটোরিক্সা চালক নুরুল আলম, ও মো. ফারুক প্রতিদিনের মতো সিএনজি অটোরিক্সা চালিয়ে গতকাল ২৩ আগস্ট সোমবার দিবাগত রাতে দুটি সিএনজি অটোরিক্সা বাড়ীর সামনে গোয়ল ঘরের সামনে রেখে ঘরে গিয়ে ঘুমায়।
ঐ দিন দিবাগত রাত ১১ টার সময়ে বাড়ীর সামনে রাখা দুটি সিএনজি অটোরিক্সাতে দুবৃত্তরা আগুন লাগিয়ে দেয়। দুর্বৃত্তের দেয়া লাগিয়ে দেওয়া আগুনে দুটি সিএনজি অটোরিক্সা জলতে থাকলে হঠাৎ শব্দ শুনে সিএনজিঅটোরিকশা চালক নুরুল আলম ঘর থেকে বের হয়ে সিএনজি অটোরিকশা দুটি আগুনে জলতে দেখে চিৎকার করলে বাড়ীর লোকজন ঘর থেকে বের হয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।
এই ঘটনায় ঐ দুটি সিএনজি গাড়ি ভষ্মিভুত হয়। সিএনজির চালক নুরুল আলম, ও ফারুক আরো বলেন, আমাদের সাথে কারো সাথে কোন বিরোধ নেই। তবে কেন আগুন লাগিয়ে দিয়ে আমাদের দুটি সিএনজি গাড়ি কে বা কারা গাড়িতে আগুন লাগিয়ে দিল তা আমরা জানিনা। এনজিও থেকে ঋণ নিয়ে সিএনজি গাড়ি ক্রয় করেছি। এই গাড়ি চালিয়ে আমাদের জীবিকা নির্বাহ করতে হয়। সিএনজি চালক নুরুল আলম এ ব্যাপারে রাউজান থানায় একটি জিডি করবেন বলে জানান। এ ব্যাপারে রাউজান থানার ওসি আবদুল্লাহ্ আল হারুন বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগতঃ ব্যবস্থা নেওয়া হবে।

সিএনজি মোটরসাইকেল সংর্ঘষ
রাউজান :: চট্টগ্রামের রাউজানে সিএনজি অটোরিকশা ও মোটরসাইকেল সংঘর্ষের ঘটনা ঘটছে। আজ মঙ্গলবার রাত ৯.৫০ মিনিটের দিকে উপজেলার হাফেজ বজলুর রহমান সড়কে রমজান আলী হাটের পাশে বট্টাল নাম স্থানে এই দৃর্ঘটনা ঘটে।
এ বিষয়ে প্রত্যক্ষদর্শী মো. আজাদ জানান, একটি মোটরসাইকেল দ্রুত গতিতে চালিয়ে এসে সিএনজি অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে এই ঘটনা ঘটে। এসময় সিএনজি গাড়ি ও একটি মালবাহী ভ্যান সড়কের পাশে পড়ে যায়ই। এই ঘটনায় ঐ নিরীহ ভ্যান চালকও আহত হয়। তিনি আরও জানান, সিএনজি ড্রাইভার ও ভ্যান চালক তাদের হাতে ও পায়ে গুরুতর আহত অবস্থায় দেখা যাই। পরে স্থানীয় লোকজন খবর পেয়ে ঘটনাস্থালে এসে সহযোগিতা করেন। ঘটনার আহতরা সবাই রাউজানের বাসিন্দা।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)