শিরোনাম:
●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সমন্বয় সভা ●   ঝালকাঠি ২ উপজেলায় তিন পদে ২৪ জনের মনোনয়ন দাখিল ●   রুমা-থানচি ব্যংক ডাকাতির মামলায় কেএনএফ এর আরও ৫ জন রিমান্ডে ●   অপসংবাদিকতা রোধে সাংবাদিকদের ডাটাবেজ প্রণয়নে কাজ করছে প্রেস কাউন্সিল ●   খাগড়াছড়িতে বলি খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   প্রচন্ড তাপদাহে পানির জন্য চলছে হাহাকার : পানি শূন্য কুষ্টিয়ার গড়াই নদী ●   ১৫ দিনের ঈদযাত্রায় ২৯৪ জনের মৃত্যু ●   নিত্যপণ্যের তুলনায় তামাকপণ্য সস্তা : দাম বাড়ানোর দাবি ●   তীব্র দাবদাহে ৭ দিন বন্ধ দেশের সকল স্কুল,কলেজ ও মাদ্রাসা ●   কোটি টাকা আত্মসাৎ : কুষ্টিয়া শহর সমাজসেবা কর্মকর্তার শাস্তি হল বদলি ●   ঈশ্বরগঞ্জে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বে নিহত-১ ●   রোগী পারাপারের সী-এম্বুল্যান্স না থাকায় চরম দুর্ভোগের শিকার সন্দ্বীপবাসী ●   দেশের শান্তির জন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   পার্বত্য চট্টগ্রামে আগে আমরা কেউ স্বাধীনভাবে আমাদের ধর্মীয় ও সামাজিক আচার অনুষ্ঠানে আনন্দ উল্লাস করতে পারতাম না : পার্বত্য প্রতিমন্ত্রী ●   জামেয়া মদিনাতুল উলুম মহিলা মাদ্রাসার ফান্ড রেইজিং এবং কৃতজ্ঞতা প্রকাশ ●   অনির্বাণ যুব ক্লাবের কার্যকরী পরিষদ গঠিত ●   রাউজানে পুকুরে ডুবে শিশুর মৃত্যু ●   রাজধানীতে পাহাড়ি প্রাণের উৎসব বৈসাবি পালিত ●   যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামি গ্রেফতার ●   সন্দ্বীপে গ্রাম পুলিশের বিরুদ্ধে অসামাজিক কার্যকলাপের অভিযোগ ●   বান্দরবান অঞ্চলে সশস্ত্র তৎপরতা জাতীয় ও জননিরাপত্তা হুমকির মুখে ফেলে দিয়েছে ●   গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে শেষ মুহুর্তে ঈদের কেনাকাটায় ব্যাস্ত সবাই
রাঙামাটি, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » উৎসুক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে আক্রমন : আহতদের চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায়
প্রথম পাতা » চট্টগ্রাম » উৎসুক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে আক্রমন : আহতদের চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায়
৩৭৮ বার পঠিত
বৃহস্পতিবার ● ২৬ মে ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

উৎসুক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে আক্রমন : আহতদের চিকিৎসার জন্য হেলিকপ্টারে করে ঢাকায়

--- মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :: মিরসরাইয়ে ডাকাত সন্দেহে হামলায় র‌্যাবের দুই সদস্য ও সোর্স আহত হওয়ার ঘটনা ঘটেছে।
গতকাল বুধবার (২৫ মে) সন্ধ্যায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মিরসরাইয়ের বারইয়ারহাট পৌরবাজারের মসজিদ গলির সামনে ফুট ওভার ব্রীজের নিচে শান্তির হাট রোডের মাথায় র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যগন অভিযান পরিচালনা করার সময় স্থানীয় উৎসুক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে র‍্যাবের অভিযানে থাকা প্রাইভেট কার নং-ঢাকা মেট্রো-গ-৪৫-২০২৯ এর সামনে গ্লাস ভাংচুর করে এবং তাহাদের উপর আক্রমন করে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য ও সোর্স আহত হয়েছে। আহতরা হলেন র‌্যাব সদস্য সৈনিক শামীম কাউসার (২৯), আনসার ব্যাটালিয়ন মোখলেস (৩৩) এবং র‌্যাবের সোর্স পারভেজ (২৮)। ঘটনার সময় ফাঁকা গুলির ঘটনা ঘটে। হামলার ঘটনার পর র‌্যাব ও জোরারগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে উদ্ধার করে।

র‌্যাব-৭ সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় মিরসরাইয়ের বারইয়ারহাটে র‌্যাব সদস্যরা অভিযান পরিচালনার সময় র‌্যাবের দুই সদস্য ও সোর্সের ওপর হামলার ঘটনা ঘটেছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বারইয়ারহাট জেনারেল হাসপাতাল ও বারইয়ারহাট মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ফেনীতে আনা হয় এবং আহতদের মধ্যে আশঙ্কাজনক দুই জনকে পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় প্রেরণ করা হয়েছে। হামলার শিকার প্রাইভেট কারটি উদ্ধার করে জোরারগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। র‌্যাব সদস্য ও সোর্সের উপর হামলার ঘটনার ক্লু উদঘাটনে তদন্ত অব্যাহত রয়েছে।

র‌্যাব -৭ অধিনায়ক লে. কর্ণেল এম এ ইউচুপ জানান গোপন সংবাদের ভিত্তিতে মিরসরাই উপজেলাধীন বারইয়ারহাট বাজারের মসজিদ গলির সামনে অভিযান পরিচালনা করার সময় স্থানীয় উৎসক জনতা র‍্যাবকে ডাকাত সন্দেহে র‍্যাবের অভিযানে বাধাঁ দেয়।
র‌্যাবের সোর্স পারভেজ ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)