শিরোনাম:
●   পার্বত্য চট্টগ্রামের বন ঝুঁকিপূর্ণ, সংরক্ষণের জন্য এর জরিপ করা প্রয়োজন : কুজেন্দ্র লাল ত্রিপুরা ●   আত্রাইয়ে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন ●   ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
রবিবার ● ৯ আগস্ট ২০২০
প্রথম পাতা » পাবনা » ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে দুই শিশুর মৃত্যু
প্রথম পাতা » পাবনা » ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে দুই শিশুর মৃত্যু
৬৩৩ বার পঠিত
রবিবার ● ৯ আগস্ট ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে দুই শিশুর মৃত্যু

প্রর্তীকি ছবিমো. নূরুল ইসলাম, পাবনা জেলা প্রতিনিধি :: পাবনার ঈশ্বরদীতে মৌমাছির কামড়ে ওমর আলী (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। কামড়ে আহত অপর শিশু সিয়ামকে (৯) পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল শনিবার দুপুরে উপজেলার সাঁড়া ইউনিয়নের চাঁনমারী শিমুলতলা এলাকায় এ ঘটনাটি ঘটেছে।
এলাকাবাসী ও হাসপাতাল সূত্রে জানা যায়, ওই এলাকার নয়ন আলীর ছেলে ওমর আলী এবং জাহাঙ্গীর আলমের ছেলে সিয়াম ঘটনার সময় বাড়ির পাশে খেলছিল। এসময় তাদেরকে বেশ কিছু মৌমাছি কামড় দেয়। এতে তাদের শরীরে বিষক্রিয়া শুরু হয়। গুরুতর অবস্থায় শিশু দুটিকে উদ্ধার করে প্রথমে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।
কিন্তু অবস্থার অবনতি হওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
পরে পাবনা হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক ওমর আলীকে মৃত বলে ঘোষণা করেন। অপর শিশু সিয়ামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক (আএমও) শফিকুল ইসলাম শামীম জানান, মৌমাছির কামড়ে বিষক্রিয়া হওয়া শিশু দুটিকে তাদের অভিভাবকরা দুপুরে হাসপাতালে নিয়ে আসেন। কিন্তু তাদের একজনের অবস্থা বেশ খারাপ ছিল। তাই তাদের পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
শিশু দুটির একজন মারা গেছে।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)