শিরোনাম:
●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
মঙ্গলবার ● ২০ এপ্রিল ২০২১
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজান-রাঙ্গুনিয়া মসজিদে এএসপি শামীমের স্বাস্থ্য উপকরণ বিতরণ
প্রথম পাতা » চট্টগ্রাম » রাউজান-রাঙ্গুনিয়া মসজিদে এএসপি শামীমের স্বাস্থ্য উপকরণ বিতরণ
৭১১ বার পঠিত
মঙ্গলবার ● ২০ এপ্রিল ২০২১
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

রাউজান-রাঙ্গুনিয়া মসজিদে এএসপি শামীমের স্বাস্থ্য উপকরণ বিতরণ

ছবি : সংবাদ সংক্রান্তআমির হামজা, রাউজান প্রতিনিধি :: সরকারের তরফে মসজিদে সীমিত সংখ্যক মুসল্লীর উপস্থিতির ব্যাপারে সুস্পষ্ট নির্দেশনা থাকার পরও তারাবিসহ প্রাত্যহিক নামাজে মুসল্লির ঢল কমছে না মোটেই। এই পরিস্থিতিতে ইমাম, মুয়াজ্জিনসহ মসজিদ সংশ্লিষ্টদেরকে স্বাস্থ্যবিধি প্রতিপালনের গুরুত্ব সম্পর্কে বুঝানোর পাশাপাশি মসজিদে মসজিদে হ্যান্ডওয়াশ, সাবান, উন্নত মানের মাস্কসহ অন্যান্য স্বাস্থ্য উপকরণ সরবরাহের উদ্যোগ নিয়েছেন চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান- রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল সোমবার ১৯ এপ্রিল চটগ্রামের রাঙ্গুনিয়া ও রাউজান উপজেলার বিভিন্ন মসজিদে স্বাস্থ্য উপকরণ সরবরাহের এ কার্যক্রম শুরু করেন সার্কেল এএসপি। এর পাশাপাশি এসময় তিনি উপস্থিত জনতাকে সরকার ঘোষিত লকডাউন কঠোরভাবে মেনে চলা এবং সামজিক দূরত্ব বজায় রেখে চলাফেরাসহ বার বার হাত ধোয়ার এবং পরিষ্কার পরিচ্ছন্ন থাকার ব্যাপারেও পরামর্শ দেন।

সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীম ভয়াবহ করোনা ভাইরাস মোকাবেলায় ইমাম ও মুসল্লীদের সবাইকে সতর্ক থাকার এবং সকলকে সচেতন হওয়ার অনুরোধ জানান। ওযুর আগে সাবান দিয়ে কমপক্ষে ২০ সেকেন্ড হাত ধুয়ে নেওয়া ও নিয়মিত মুখে মাস্ক ব্যবহার করার জন্যও ইমাম এবং মুসল্লীদের প্রতি বিনীতভাবে অনুরোধ জানান তিনি। পাশাপাশি করোনা ভাইরাস কোভিড-১৯ রোগের সংক্রমণ প্রতিরোধে সামাজিকভাবেও সাবান ও মাস্ক ব্যবহারে সচেতন হওয়ার জন্য সবার প্রতি আহ্বান জানান এই পুলিশ কর্মকর্তা।

এবিষয়ে এএসপি আনোয়ার হোসেন শামীম বলেন, “এটি মূলত আমাদের একটি সচেতনতামূলক উদ্যোগ। আমাদেরকে দেখে সবাই স্বাস্থ্যবিধি মেনে চলতে উৎসাহী ও অনুপ্রাণিত হবেন, এই উদ্দেশ্যেই মূলত আমরা কার্যক্রমটি হাতে নিয়েছি।” একজন পুলিশ কর্মকর্তার এমন উদ্যোগের প্রশংসা করছেন স্থানীয়রাও।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)