শিরোনাম:
●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন ●   কল্পনা অপহরণ মামলা রাঙামাটি কোর্টে ডিসমিস করায় হিল উইমেন্স ফেডারেশনের ক্ষোভ প্রকাশ ●   নিরীহ মানুষকে গণগ্রেফতারের প্রতিবাদে ২৫ এপ্রিল রাঙামাটিতে সড়ক ও নৌপথ অবরোধ ●   আনসারের অস্ত্রলুটের ঘটনায় রুমা উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ৭ জন কারাগারে ●   বান্দরবানে গণগ্রেফতারের প্রতিবাদে রাঙামাটিতে বিক্ষোভ ●   নিজের অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আনসার সদস্যদের আত্মহত্যা ●   কাপ্তাই হ্রদকে বাঁচাতে ও বিদ্যুৎ উৎপাদন স্বাভাবিক রাখতে জরুরি ভিত্তিতে হ্রদের ড্রেজিং করা দরকার
রাঙামাটি, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২
প্রথম পাতা » চট্টগ্রাম » এক মাস উনিশ দিন পর জয়পুরহাট থেকে কিশোরী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার
প্রথম পাতা » চট্টগ্রাম » এক মাস উনিশ দিন পর জয়পুরহাট থেকে কিশোরী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার
২৫১ বার পঠিত
শুক্রবার ● ২১ জানুয়ারী ২০২২
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

এক মাস উনিশ দিন পর জয়পুরহাট থেকে কিশোরী উদ্ধার : অপহরণকারী গ্রেপ্তার

--- রাউজান প্রতিনিধি :: রাউজান থেকে অপহৃত উপজেলার কদলপুর ইউনিয়নের জৈনক প্রবাসীর মেয়ে নবম শ্রেনীতে পড়–য়া কিশোরীকে একমাস উনিশ দিন পর উদ্ধার করেছে রাউজান থানা পুলিশ। একই সঙ্গে অপহরণকারী মো. সায়মন ইসলাম (২৪) কে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার তাকে চট্টগ্রাম আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এর আগে গত ২০২১ সালের ১ ডিসেম্বর ফুসলিয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যায় রাউজান উপজেলার ৭নম্বর রাউজান ইউনিয়নের খলিলাবাদ এলাকার জানে আলম চৌধুরী বাড়ীর শিক্ষক সৈয়দুল আনোয়ারের ছেলে সিএনজি চালক মো. সায়মন ইসলাম। এ ঘটনার পর অপহৃত কিশোরীর মা বাদী হয়ে রাউজান থানায় মামলা দায়ের করেন। মামলায় সায়মন ইসলামকে অভিযুক্ত করা হয়। মামলা দায়ের’র পর পুলিশ তদন্ত চালিয়ে এক মাস উনিশ দিন পর গত ১৯ জানুয়ারী বুধবার সকালে তথ্য প্রযুক্তির মাধ্যমে জয়পুর হাট জেলার আক্কেলপুর থানার রেল স্টেশন সংগলœ জৈনক রকিবুল আলম মাস্টারের বাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও অপহরনকারী মো. সয়মন ইসলামকে গ্রেপ্তার করা হয়। রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, অপহৃত শিক্ষার্থীকে পরিক্ষার জন্য আদালতের অনুমতি প্রার্থনা করে ভিকটিমকে আদালতে সোপর্দ করা হয়। একই সাথে অপহরণকারী মো. সায়মন ইসলামেকে আদালতে সোর্পদ করা হয়েছে।

বিনাজুরী ইউপির দায়িত্ব গ্রহণ করলেন নব-নির্বাচিত চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী

রাউজান :: বিনাজুরী ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহণ করেছেন নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরী। গতকাল বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দায়িত্ব হস্তান্তর করেন সদ্য বিদায়ী ইউপি চেয়ারম্যান সুকুমার বড়ুয়া। দায়িত্বভার গ্রহণের পর গলায় মালা পরিয়ে শুভেচ্ছা জানানো হয়৷ এসময় ক্রেস্ট, ফুলেল শুভেচ্ছা আর ভালোবাসায় সিক্ত হন রবীন্দ্র লাল চৌধুরী। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিনাজুরী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সংঘ প্রিয় বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন সাহাবুদ্দিন আরিফ, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সৈয়দ আলমগীর। ইউপি সদস্য খোকন বড়ুয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন পরিষদের সচিব মিন্টু কুমার বড়ুয়া, সুভাষ মুহুরী, উদয়ন বড়ুয়া, বসুমিত্র বড়ুয়া, কামরুল ইসলাম বাচ্চু, সরোয়ার আজাদ, পল্টন দেব সহ আরও অনেকে। এসময় ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী, জনপ্রতিনিধি, শিক্ষক, স্বাস্থ্যকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। নব- নির্বাচিত ইউপি চেয়ারম্যান রবীন্দ্র লাল চৌধুরীকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন রাজনৈতিক নেতাকর্মী, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, ইউপি সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ, কর্মচারীবৃন্দ। একই সঙ্গে সদ্য বিদায়ী ইউপি চেয়ারম্যান সুকুমার বড়ুয়া বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)