শিরোনাম:
●   স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার ●   সম্প্রীতি ও ঐক্যের বন্ধন গড়ে তুলতে পারলেই স্মার্ট নাগরিক হওয়া সম্ভব : পার্বত্য প্রতিমন্ত্রী ●   রুমার জঙ্গল থেকে গুলিবিদ্ধ দুইটি মরদেহ উদ্ধার ●   কাউখালীতে উপজেলা পরিষদ নির্বাচন বিষয়ক মতবিনিময় সভা ●   মিরসরাইয়ে এসএসসি ২০২০ ব্যাচের দিবারাত্রি অলিম্পিক ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ●   ২০২৩ সালের সেরা লিগ্যাল এইড অফিসার সিনিয়র সহকারী জজ মো. জুনাইদ ●   পার্বত্য শান্তিচুক্তি পাহাড়ের চিত্র বদলে দিয়েছে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি ●   ৮ বছর পর খাগড়াছড়িতে ছাত্রলীগের সম্মেলন ●   ভারতীয় হাইকমিশনারকে ডেকে অনতিবিলম্বে সীমান্ত হত্যা বন্ধ করতে বলুন ●   রাবিপ্রবিতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ●   মানিকছড়িতে অবৈধ বালু উত্তোলনের দায়ে অর্ধ লক্ষ টাকা জরিমানা ●   কাপ্তাই হ্রদের চারটি উপকেন্দ্র থেকে সাড়ে ১৫ কোটির উর্ধ্বে শুল্ক আয় করেছে বিএফডিসি ●   পার্বত্য অঞ্চলের মানুষের মধ্যে সম্প্রীতির বন্ধন গড়ে তুলতে হবে : পার্বত্য প্রতিমন্ত্রী ●   ঘোড়াঘাটে ২ ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত ●   অবিলম্বে ‘হিট ইমারজেন্সী ‘ জারী করুন, সমন্বিত পদক্ষেপ গ্রহণ করুন ●   ইউএসএ বাংলা সাহিত্য সম্মেলনে আসতে শুরু করেছেন দুই বাংলার কবি সাহিত্যিকগন ●   ঈশ্বরগঞ্জে মহিলা এমপি ব্যরিস্টার ফারজানাকে বরণ ●   মানিকছড়িতে ছাদ থেকে পড়ে যুবকের মৃত্যু ●   অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ ঘোষণা ●   নিরাপদ সড়কের প্রয়োজনীয়তা ●   সাজেকে নিহত ৫ শ্রমিকের বাড়িতে চলছে শোকের মাতম ●   রাঙামাটিতে ইউপিডিএফের ডাকা অর্ধদিবস সড়ক ও নৌপথ অবরোধ পালিত ●   সীমান্ত হত্যাকাণ্ড ও বাংলাদেশ - ভারত সম্পর্ক ●   আইন-শৃঙ্খলার ব্যত্যয় হলে সরকারের উন্নয়ন কাজেরও ব্যত্যয় ঘটবে রাঙামাটিতে পার্বত্য প্রতিমন্ত্রী ●   তীব্র দাবদাহে মধ্যে কুষ্টিয়ায় ৩ হাজার গাছ কাটার প্রক্রিয়া করেছে বন বিভাগ ●   কাপ্তাই সড়কে রাতেও চলছে চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন ●   রাঙামাটিতে চোরাই কাঠ ও বিদেশী সিগারেটসহ ৩০ লক্ষ টাকার মালামাল জব্দ করেছে দক্ষিণ বন বিভাগ ●   দুর্বৃত্তদের দেয়া আগুনে সাংবাদিক এর বাগান বাড়ি পুড়ে দেয়ার আজ ২ মাস : ক্ষয়-ক্ষতির তালিকা প্রকাশ ●   আঞ্চলিক পরিষদসহ তিন পার্বত্য জেলা পরিষদ ৩৫ বছর পরিচালিত হচ্ছে অনির্বাচিতদের দ্বারা ●   রাঙামাটির চার উপজেলায় প্রার্থীদের প্রতীক বরাদ্ধ : ৮ মে নির্বাচন
রাঙামাটি, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১



CHT Media24.com অবসান হোক বৈষম্যের
শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০
প্রথম পাতা » পাবনা » চাটমোহরে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়-ক্ষতি
প্রথম পাতা » পাবনা » চাটমোহরে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়-ক্ষতি
৩৮৪ বার পঠিত
শনিবার ● ৫ ডিসেম্বর ২০২০
Decrease Font Size Increase Font Size Email this Article Print Friendly Version

চাটমোহরে আগুনে ৫টি ঘর পুড়ে ছাই, ব্যাপক ক্ষয়-ক্ষতি

ছবি : সংবাদ সংক্রান্তমো. নূরুল ইসলাম, পাবনা জেলা প্রতিনিধি :: পাবনার চাটমোহর উপজেলার ছাইকোলা ইউনিয়নের বোয়াইলমারি স্কুলপাড়া গ্রামের বুরুজ আলীর বাড়িতে আগুন লেগে ৩টি বসতঘর, ২টি রান্নাঘর পুড়ে গেছে।

শুক্রবার দিবাগত রাত একটার দিকে আগুন লাগে। নগদ ২ লাখ টাকা, সোনার গহনা, আসবাবপত্রসহ আনুমানিক ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত বুরুজ আলির।

তিনি জানান, রাতে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পড়ার পর মধ্যরাতে হঠাৎ করে আগুনের আঁচ পেয়ে বাইরে বের হয় পরিবারের সবাই।

রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয়। চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে আসে।

রাত ১টা ১৫ মিনিটে দমকল বাহিনীকে ফোন করা হলে রাত পৌনে ২টার দিকে তারা ঘটনাস্থলে যায়। তারা পৌঁছার আগেই আগুন নেভায় প্রতিবেশিরা।

রাজমিস্ত্রীর কাজ করেন ক্ষতিগ্রস্ত বুরুজ। বর্তমানে পরিবারের ৮ সদস্য নিয়ে খোলা আকাশের নিচে রয়েছেন তিনি।

খবর পেয়ে ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক, ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম বাড়ি পরিদর্শণ করেন এবং ক্ষতিগ্রস্ত বুরুজ আলীর সাথে কথা বলেন এবং সহযোগিতার আশ্বাস দেন।

এ বিষয়ে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম জানান, উপজেলা প্রশাসনের তরফ থেকে তাৎক্ষণিকভাবে শুকনো খাবার দেয়া হয়েছে পরিবারটিকে। আর ইউপি চেয়ারম্যানের মাধ্যমে কম্বল দেয়া হচ্ছে। পাশাপাশি ক্ষতিগ্রস্ত ব্যক্তির আবেদন নিয়ে জেলা প্রশাসনের কাছে পাঠানো হবে। সেখান থেকে ঘর মেরামতের জন্য ঢেউটিন ও টাকা দেয়া হবে।

চাটমোহরে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্টে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

চাটমোহর :: তরুণ সমাজকে মাদক থেকে দূরে রাখতে পাবনার চাটমোহরে অনুষ্ঠিত হয়েছে অনুর্ধ-১৮ ফুটবল টূর্নামেন্ট। ৪ ডিসেম্বর শুক্রবার বিকেল সাড়ে তিনটায় চাটমোহর বালুচর খেলার মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘ ৩-১ গোলে চিকনাই ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম, সহকারি পুলিশ সুপার সজিব শাহরীন।

এ সময় উপস্থিত ছিলেন চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি কে এম বেলাল হোসেন স্বপন, বেসরকারি সংস্থা পিসিডি নির্বাহী পরিচালক আলহাজ্ব শফিকুল আলম, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল মনির আহমেদ কাদেরী, প্রবীণ খেলোয়ার আব্দুল বারী গুরু, রবিউল করিম রবি, আব্দুস সালাম সরকার, আশরাফুল আলম হেলাল, চাটমোহর সবুজ সংঘের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোকলেছুর রহমান বিদ্যুৎ, আলহাজ্ব রফিকুল ইসলাম সরকার হেলাল, পরিতোষ আচার্য, ইকবাল আহমেদ খান লাবলু, রিয়েল জীমের স্বত্তাধিকারী শাহরিয়ার ইবনে রেজা রিয়েল ও তৌহিদুল ইসলাম তাইজুল, সাংবাদিক শাহীন রহমান, ইকবাল কবীর রঞ্জু, মো. নুরুল ইসলাম মাস্টার প্রমুখ।

চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও তিন হাজার টাকা প্রাইজমানি এবং রানার আপ দলকে ট্রফি ও দুই হাজার টাকা প্রাইজমানি দেয়া হয়। টূর্নামেন্টের সর্বোচ্চ গোলদাতা ও সেরা খেলোয়ার হিসেবে শহীদ সামসুদ্দিন স্মৃতি সংঘের শুভ কে পুরস্কৃত করা হয়। এছাড়া টূর্নামেন্টে বিভিন্নভাবে সহযোগিতা করায় বেশ কয়েকজন ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

রিয়েল জীম ও রংধুন যুব সংঘের আয়োজনে গত ২৭ নভেম্বর আটটি দল নিয়ে নক আউট ভিত্তিক এই টূর্নামেন্ট শুরু হয়। টূর্নামেন্টের সহযোগিতায় ছিল আলেয়া ফাউন্ডেশন, অরবিটল লিংক স্কুল অ্যান্ড কলেজ, পিসিডি ও আজিজ অ্যান্ড সন্স।

খেলায় প্রধান পরিচালকের দায়িত্ব পালন করেন ফজলুল হক কালু। তার সহযোগি ছিলেন আব্দুল মালেক ও বাশার সবুজ। ধারা বর্ণনায় ছিলেন আরমান হোসেন।





আর্কাইভ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)